1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 1, 2022, 8:06 am
Title :
সদর থানা জামে মসজিদ কমিটির পক্ষ থেকে পুলিশ সুপার কে শুভেচ্ছা আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন তালায় চোরাই মালসহ দুই চোর আটক কালিগঞ্জে মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক : ৪টি মটর সাইকেল উদ্ধার ছুটির দিনে জমে উঠেছে গুড় পুকুরের মেলা : সময় বাড়ানোর দাবী ব্যবসায়ীদের আইজিপি ড. বেনজীর আহমেদকে আনুষ্ঠানিক বিদায় মির্জা ফখরুলের পাকিস্তান প্রীতি ও লাঠির মাথায় জাতীয় পতাকা বাধা একসূত্রে গাঁথা  -ড. হাছান মাহমুদ কলারোয়ায় সুজন’র পৌর কমিটি গঠনে মতবিনিময় সভা কলারোয়ায় বালক-বালিকাদের ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলারোয়ার সহকারী শিক্ষা অফিসার হুমায়ুন কবির ও শ্রেষ্ঠ কাব শিক্ষক অনুপ ঘোষ

কলারোয়ায় কমিউনিটি ক্লিনিকে অক্সিমিটার প্রদান ও মাক্স বিতরণ করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি

  • আপডেট সময় Monday, July 26, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে কমিউনিটি ক্লিনিকে অক্সিমিটার প্রদান ও মাক্স বিতরণ করা হয়েছে। সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির প্রদত্ত ২৩টি অক্সিমিটার প্রদান ও উপজেলা পরিষদের পক্ষ থেকে মাক্স বিতরণ করা হয়।

সোমবার (২৬ জুলাই) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা- কলারোয়া সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান।

অন্যদের মধ্যে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আশিক বাহার, সহকারী আইসিটি প্রোগ্রামার মোতাহার হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা,কোভিড -১৯ (করোনা) প্রতিরোধে সরকারের সময় উপযোগী সকল পদক্ষেপকে সাধুবাদ জানিয়ে বলেন, গ্রাম্য অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মীরাসহ সকলকে স্ব- স্ব অবস্থানে থেকে সচেতনতার সাথে মহামারি (ভাইরাস)কে প্রতিহত করতে নিষ্ঠার সাথে কাজ করতে হবে ।

আরও বলেন, কলারোয়াকে করোনা ভাইরাস মুক্ত করতে, সচেতনতার সাথে নিজেদেরকে স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক মাক্স পরিধান, সামাজিক(শারীরিক) দূরত্ব বজায় ও সকল সরাকরি নির্দেশনা মেনে চলার উপর গুরুত্ব আরোপ করেন ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews