1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2021, 12:15 pm
Title :
সদর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা কলারোয়ার বেত্রবতী হাইস্কুলের কৃতি ছাত্রী জ্যোতির আইনজীবি স্বীকৃতি লাভে অভিনন্দন কলারোয়ায় সোনারবাংলা কলেজ পরিচালনা কমিটির সভাকলারোয়ায় সোনারবাংলা কলেজ পরিচালনা কমিটির সভা প্রধানমন্ত্রী’র জন্মদিন উদযাপন উপলক্ষে পৌর শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা বিএনপির খালি কলসি বেশি বাজছে -তথ্য ও সম্প্রচারমন্ত্রী বল্লী মোঃ মুজিবর রহমান মাধ্য. বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কে প্রাক্তন ছাত্রদের ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরা পুলিশ সুপারের প্রেস ব্রিফিং : ভারতে পালাতে গিয়ে আটক পূর্নিমা হত্যার আসামি পার্থ মন্ডল যারা স্বাধীনতায় বিশ্বাস করে না তারা ষড়যন্ত্রের মাধ্যমে দেশে এবং বিদেশে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে-প্রধানমন্ত্রী সাতক্ষীরার নবাগত আইনজীবী সাইদ-বিন্তুকে ফুলের শুভেচ্ছা টাটা ক্রপকেয়ার কোম্পানীর কৃষক সমাবেশ অনুষ্ঠিত

কলারোয়ায় করোনার গণটিকা কার্যক্রমের উদ্বোধন করলেন এমপি মুস্তফা লুৎফুল্লাহ : প্রথম দিন অনুপস্থিত ২৩৬ জন

  • আপডেট সময় Saturday, August 7, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় ইউনিয়ন ভিত্তিক ওয়ার্ড পর্যায়ে করোনার
গণটিকার কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে । শনিবার (৭ আগস্ট) সকালে ৯নং
হেলাতলা ইউনিয়ন পরিষদ টিকা কেন্দ্রে উপস্থিত থেকে অনলাইন নিবন্ধনকারীদের মাঝে করোনা সংক্রমণ প্রতিরোধক টিকা কার্যক্রমের উদ্বোধন করেন তালা-কলারোয়া সংসদ সদস্য এ্যাড: মুস্তফা লুৎফুল্লাহ।

চীনের সিনোফার্ম উৎপাদিত করোনাভাইরাসের টিকার প্রথম ধাপে উপজেলার ১২টি ইউনিয়নে ওয়ার্ড ভিত্তিক টিকার কার্যক্রম শুরু করা হয়েছে। কার্যক্রম পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আল আমীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবা পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার গাজী আশিক বাহার, হেলাতলা ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান জানান,‘সরকারি নির্দেশনা অনুযায়ী আইডি কার্ড নিয়ে অনলাইনে নিবন্ধন করে ২৫ উর্দ্ধো বয়সীদের টিকা নিতে হবে। প্রথম ধাপে উপজেলার ১২টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে মোট ৭২০০ জন নিবন্ধনকারীদের মধ্যে ৬৯৬৪ জন টিকা গ্রহন করেছেন। নিকন্ধনকারীদের মধ্যে ২৩৬ জন ব্যক্তিগত কারনে টিকা গ্রহন করেন নাই।

তিনি আরও জানান,‘প্রথমদিন প্রতি ইউনিয়নের ৩টি ওয়ার্ডে পৃথক বুথে ৬০০ জনকে টিকা দেয়া হচ্ছে। প্রতিটি বুথে ২ জন ভ্যাক্সিনেটর ও ৩জন স্বেচ্ছাসেবক দায়িত্ব পালন করছেন৷ ১২টি ইউনিয়নে ৭২জন ভ্যাক্সিনেটর ও ১০৮জন স্বেচ্ছাসেবক নিয়জিত রয়েছে।

‘তবে ইউনিয়নে টিকা গ্রহণের পূর্বে অবশ্যই ২৫ উর্দ্ধ বয়সী সকলকে নিবন্ধন করে ম্যাসেজ অথবা নিবন্ধন পত্র সাথে নিয়ে বুথে যাওয়ার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews