1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 9:21 pm
Title :
গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই!

কলারোয়ায় করোনার ২য় ডোজের চতুর্থ দিনে ১৪৭ জনের টিকা গ্রহন

  • আপডেট সময় Sunday, April 11, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় মহামারি করোনা ভাইরাস প্রতিষেধক ভ্যাক্সিন দ্বিতীয় ডোজের টিকাদান কার্যক্রমের চতুর্থ দিনে ১৪৭ জন টিকা গ্রহন করেছেন। উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে রবিবার (১১ এপ্রিল) সকাল ৯টা থেকে পর্যায়ক্রমে বেলা ৩টা পর্যন্ত ভ্যাকসিন প্রদানের চলমান কার্যক্রমে শিক্ষক, জনপ্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ী, সাংস্কৃতিক ও ক্রীড়া ব্যক্তিত্বসহ নানান পেশার ও বয়সের মানুষ দ্বিতীয় ডোজের টিকা গ্রহন করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিদৃষ্ট বুথে ২য় ডোজের টিকা গ্রহন করেছেন, শিক্ষাবীদ অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, সাবেক ইউপি চেয়ারম্যান হাসান আব্দুল আজিজ, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, শিক্ষক হুমায়ুন কবির, মাস্টার শফিকুল ইসলাম, প্রধান শিক্ষক মুজিবর রহমান, বিশিষ্ঠ স্বর্ণ ব্যবসায়ী তপন কুমার রায়, সরকারী কর্মকর্তা মহিতোষ কুমার, ক্রীড়া ব্যক্তিত্ব মাস্টার আব্দুল ওহাব মামুনসহ নানান পেশার মানুষ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান জানান, স্বাস্থ্য কমপ্লেক্সের বুথ থেকে রবিবার ১৪৭জন কোভিড-১৯ ২য় ডোজের টিকা গ্রহন করেছেন। একই বুথ থেকে ৪৯ জন প্রথম ডোজের টিকা গ্রহন করেন। তিনি বলেন, কোভিড-১৯ ভ্যাক্সিন গ্রহন করলে শরীরে আ্যান্টিবডি তৈরী হয়ে করোনা ভাইরাসকে প্রতিরোধ করার ক্ষমতা বৃদ্ধি পাই।

এজন্য তিনি চল্লিশোর্ধ বেশি বয়সী সকল নারী-পুরুষকে সুরক্ষা এ্যাপসের মাধ্যমে নিবন্ধনপূর্বক টিকা গ্রহনের আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews