1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 1:56 pm

কলারোয়ায় কোভিড-১৯ ভ্যাক্সিন ২য় ডোজের কার্যক্রম শুরু করলেন এমপি মুস্তফা লুৎফুল্লাহ

  • আপডেট সময় Thursday, April 8, 2021

দীপক শেঠ, কলারোয়া: সারা দেশের ন্যায় কলারোয়ায় কোভিড-১৯ ভ্যাকসিন দ্বিতীয় ডোজের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে

প্রথম ২য় ডোজের ভাক্সিন গ্রহন করে কার্যক্রম শুরু করেন তালা- কলারোয়া সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার শফিকুল ইসলামসহ আবাসিক মেডিকেল অফিসার ও স্বাস্থ্য কর্মকর্তা-কর্মীবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান জানান, বৃহস্পতিবার স্বাস্থ্য কেন্দ্র থেকে ৬৫ জন কোভিড-১৯ দ্বিতীয় ডোজের ভ্যাক্সিন গ্রহন করেছেন।

তিনি আরও জানান, দ্বিতীয় ডোজ ভ্যাক্সিনের জন্য যে সকল ব্যক্তিদের মোবাইলে এস,এম,এস প্রেরণ করা হয়েছে সে সকল ব্যক্তিদের রেজিস্ট্রেশন কার্ড,এনআইডি কার্র্ড ও মোবাইলসহ স্বাস্থ্য কমপ্লেক্সের বুথে উপস্থিত হয়ে টিকা গ্রহন ও চল্লিশউর্দ্ধো বয়সের সকল নারী-পুরুষকে সুরক্ষা এ্যপ্সের মাধ্যমে নিবন্ধনপূর্বক বুথ থেকে ১ম ডোজের টিকা গ্রহনের জন্য আহবান জানানো হয়। এ দিকে বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১২জন প্রথম ডোজের ভ্যাক্সিন গ্রহন করেছেন বলে জানা যায়।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews