1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 23, 2021, 11:21 pm
Title :
সাংবাদিকরা দেশের উন্নয়ন অগ্রগতির সহায়ক শক্তি-তথ্য ও সম্প্রচারমন্ত্রী কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে বাল্যবিবাহের অপরাধে কনের বাবাকে আর্থিক জরিমানা কলারোয়ায় পানিকাউরিয়া মাধ্য. বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুর রহমান মন্টু’র ইন্তেকাল কলারোয়ায় হোমিওপ্যাথিক কলেজে প্রয়াত ডা: আনিছুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের চেক বিতরণ বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ দেশ – জেনেভায় ভূমিমন্ত্রী খানবাহাদুর আহছানউল্লা’র মাজার জিয়ারতের মধ্য দিয়ে সাহেব আলীর নির্বাচনী প্রচারণা শুরু সাতক্ষীরা সদর উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে নাবী পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কলারোয়া থানা মসজিদে অজুখানা উন্নয়নে সাতক্ষীরা জেলা পরিষদের বরাদ্দের অনুলিপি প্রদান শিক্ষার্থীদের নিজের সন্তান মনে করে শিক্ষা দিতে হবে-মেয়র তালুকদার আব্দুল খালেক

কলারোয়ায় জনতার হাতে ট্রান্সফরমার চুরির দায়ে আটককৃত ২ যুবক হাসপাতালে চিকিৎসাধীন

  • আপডেট সময় Saturday, September 11, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় বিদ্যুতের ট্রান্সফরমার চুরির দায়ে ২ চোরকে হাতেনাতে আটক করেছে জনতা। চুরি করার সময় চোরেদের শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে যাওয়ায় চিকিৎসার জন্য তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

চুরির ঘটনাটি ঘটেছে, শনিবার(১১ সেপ্টেম্বর) ভোর ৪ টার দিকে উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নের মাদরা গ্রাম্য এলাকায়। স্থানীয় জনতা চুরির দায়ে ঘটনাস্থল থেকে কৈখালির আব্বাস আলী সরদারের ছেলে শাহিনুর রহমান(২৫) ও মাদরা গ্রামের খায়রুল ইসলাম দালালের ছেলে জসিম হোসেন(২৮) কে আটক করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন।

বিষয়টি জানার পর কলারোয়া পল্লী বিদ্যুৎ অফিসের সহকারী জেনারেল ম্যানেজার বিদ্যুৎ মল্লিক ও থানার এসআই হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে, সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির কলারোয়া জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার ও ভারপ্রাপ্ত ডেপুটি জেনারেল ম্যানেজার বিদ্যুৎ মল্লিক বাদী হয়ে কলারোয়া থানায় আটক ২ ব্যক্তি ও মাদরা গ্রামের মৃত: আজান আলী দালালের ছেলে মাসুদ রানার (২৪) নাম উল্ল্যেখসহ একই গ্রামের অজ্ঞাত ৮ জনের নামে এজাহার দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews