1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 11:17 am
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

কলারোয়ায় দ্বিতীয় ডোজের গণটিকা গ্রহনের শতকরা হার ৯৩ ভাগ

  • আপডেট সময় Tuesday, September 7, 2021

দীপক শেঠ, কলারোয়া : সারা দেশের ন্যায় কলারোয়ায় ইউনিয়ন ভিত্তিক দ্বিতীয়
ডোজের গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার(৭ সেপ্টেম্বর) সকাল ৮ টা
থেকে উপজেলার ১২ টি ইউনিয়নে টিকা গ্রহনকারীরা সু-শৃঙ্খলভাবে ভ্যাক্সিন
গ্রহন করেন।

উপজেলার কয়লা, জালালাবাদ, জয়নগর, যুগিখালী, দেয়াড়া ও কুশোডাঙ্গা ইউনিয়নসহ বিভিন্ন কেন্দ্রে দ্বিতীয় ডোজের টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাক্তার জিয়াউর রহমান, আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার শফিকুল ইসলাম, মেডিকেল অফিসার ডাক্তার আশিক বাহারসহ স্বাস্থ্য সেবা কর্মকর্তাবৃন্দ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জিয়াউর রহমান জানান,‘সরকারি নির্দেশনা অনুযায়ী আইডি কার্ড নিয়ে অনলাইনে
নিবন্ধন করে ইতোপূর্বে ২৫ উর্দ্ধো বয়সীদের প্রথম ডোজের টিকা গ্রহন করেন
উপজেলার ১২টি ইউনিয়নে নিবন্ধনকারী ৭ হাজার ২০০ জনের মধ্যে ৬ হাজার ৯৬৪ জন।

এরই মধ্যে দ্বিতীয় ডোজের টিকা গ্রহন করেন ৬ হাজার ৪৫০ জন। ব্যক্তিগত
কারনে অনুপস্থিত ছিলেন ৫১৪ জন। টিকা গ্রহনের শতকরা হার ৯৩ ভাগ। ইউনিয়নের প্রতিটি বুথে ২ জন ভ্যাক্সিনেটর ও ৩জন স্বেচ্ছাসেবক দায়িত্ব পালন করছেন বলে জানা যায়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডাক্তার জিয়াউর রহমান, টিকা কেন্দ্র পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করে সকলকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews