1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2022, 11:04 pm
Title :
কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অটোরিক্সা প্রতিক নিয়ে সৈয়দ আমিনুর রহমান বাবুর নির্বাচনী গণসংযোগ

কলারোয়ায় নতুন করে ৩ ব্যক্তির করোনা পজিটিভ : শনাক্তের হার শতকরা – ১৪ ভাগ

  • আপডেট সময় Thursday, July 15, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় নতুন করে ২ মহিলাসহ ৩ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। করোনা আক্রান্তের হার কিছুটা নিন্মমুখি হওয়ায় ২২ জনের মধ্যে ৩ জনের রিপোর্টে করোনা পজিটিভ শনাক্ত হয়। শনাক্তের শতকরা হার- ১৪ ভাগ।

বৃহস্পতিবার (১৫ জুলাই) কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেপিড এন্টিজেন কিটস দিয়ে পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্তকারী ৩ জন হলেন, উপজেলার রায়টা গ্রামের ছিদ্দিক মোড়ল(৭০), হিজলদী গ্রামের লাবনী (১৬) ও পৌরসভা এলাকার সালমা আক্তার(৪৩)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে সকলকে মাক্স পরিধান, শারীরিক দূরত্ব বজায় রাখা ও সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানান।

এদিকে, উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যসে আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে লকডাউনের ব্যবস্থা করা হয়েছে বলে জানা যায়। এ দিকে, স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বিতীয় পর্যায়ের প্রথম ডোজের ভ্যাক্সিন (টিকা) প্রদান কার্যক্রম চলমান বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews