1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
November 29, 2021, 4:46 pm
Title :
ইউপি নির্বাচন : কালিগঞ্জের ১২ ইউনিয়নে বিজয়ী হলেন যারা পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনের খেলা শেষে বাংলাদেশের সংগ্রহ ৪ ইউকেটে ৩৯রান চোরাকারবারি সাঈদের নিজের ভোটটা গেল কোথায়? যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান কে জাবিয়ান শুভেচ্ছা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সু-চিকিৎসার দাবিতে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল দৌলতপুর প্রাইমারী স্কুলে বাল্য বিবাহ প্রতিরোধে আলোকবর্তিকা মেডিকেল কলেজের সামনে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সমাবেশ ও হ্যান্ডবিল বিতরণ কুলিয়ায় শ্বাসরুদ্ধকর ভোটে বিজয়ের হাসি হাসলেন আছাদুল হক কলারোয়ায় সাংবাদিক পুত্র সোহেল রানার ৪র্থ মৃত্যুবার্ষিকী ২৯ নভেম্বর কলারোয়ায় কেরালকাতা ও কুশোডাঙ্গা ইউপি নির্বাচন আগামী ৫ জানুয়ারী-২২’

কলারোয়ায় পারিবারিক বিরোধে প্রতিপক্ষের হামলায় এক মহিলা আহত

  • আপডেট সময় Friday, March 12, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় জমি-জমা সংক্রান্ত ও পারিবারিক বিরোধে প্রতিপক্ষের হামলায় এক মহিলা আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার(১২ মার্চ) সকাল ১০ টার দিকে কেরালকাতা ইউনিয়নের দক্ষিণ বহুড়া গ্রামে। এ ব্যাপারে জখম রওশনারা বাদি হয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন।

অভিযোগের সূত্রে দক্ষিন বহুড়া গ্রামের মৃত: আব্দুস সবুর গাজীর স্ত্রী বাদি রওশনারা জানান, বাড়িতে খায়রুন নেছা(মাতা) কে রেখে আমি আত্মীয়’র বাড়িতে বেড়াতে যায়। আত্মীয়ের বাড়ি থেকে বৃহস্পতিবার(১২ মার্চ) সকাল ৬টার দিকে জানতে পারি আমার বাড়ির তালা ভাঙ্গা ও ঘরে রাখা জিনিস পত্র ছড়ানো ছিটানো রয়েছে। এ খবর পেয়ে আমি একই দিন সকাল ১০ টার দিকে বাড়িতে এসে তালা ভাঙ্গা ঘটনার সত্যতা দেখে ঘরে ঢুকে দেখি ব্যবহৃত কাপড়-চোপড়সহ সকল জিনিস পত্র ছড়ানো ছিটানো রয়েছে।

এক পর্যায়ে ঘরে রাখা শোকেসের ড্রয়ার খুলে দেখতে পাই আমার স্ব-যত্নে রাখা এক জোড়া স্বর্নের রুলি(আড়াই ভরি) যার মূল্য ২ লাখ টাকা, ১টি স্বর্নের চেইন(এক ভরি) যার মূল্য ৭০ হাজার টাকা, জমি বিক্রয় বাবদ নগদ ১লাখ ৮৫ হাজার টাকা ও জমির কাগজ পত্রসহ মূল্যবান জিনিস খোয়া যায়।

তিনি নিজেই বিষয়টি বুঝতে পেরে প্রতিপক্ষ দক্ষিন বহুড়া গ্রামের মৃত: আব্দুস সবুর গাজীর পুত্র সালাউদ্দীন শিমুল(৩০)’র বাড়িতে যেয়ে তার ব্যবহৃত খোয়া যাওয়া তোলা শাড়ি দেখতে পাই। এরপর আসামী সালাউদ্দীনের স্ত্রী মরিয়ম আক্তার লতার কাছে বিষয়টি জানতে চাইলে আসামী মরিয়ম আমাকে গালিগালাজ করে। এর প্রতিবাদ করলে আসামী সালাউদ্দীন(৩০),আব্দুল হাইদ(৪৫) ও মরিয়ম(২২) আমাকে এলাপাতাড়িভাবে মারপিট করে আহত করে।

বিষয়টি স্থানীয়রা জানতে পেরে আমাকে উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন থাকা অসহায় রওশনারা ঘটনার তদন্ত সাপেক্ষে বিচারের দাবিতে থানা প্রশাসনের কাছে অভিযোগ দায়ের করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews