1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 12:31 pm

কলারোয়ায় পুলিশের উদ্যোগে কোভিড-১৯’র ২য় ধাপ মোকাবেলায় র‍্যালি ও মাক্স বিতরণ

  • আপডেট সময় Sunday, March 21, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়া থানা প্রশাসনের উদ্যোগে কোভিড-১৯ প্রতিরোধে মাক্স বিতরণ ও জন সচেতনতামূলক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। মাক্স পরার অভ্যাস- কোভিডমুক্ত বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে রবিবার(২১ মার্চ) সকাল ১০ টার দিকে থানা চত্বর থেকে বের হওয়া র‍্যালিটি উপজেলা মোড় থেকে পৌর সদরের জনসমাগম স্থানসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

সাতক্ষীর জেলা পুলিশের ব্যবস্থাপনায় কোভিড-১৯ এর ২য় ধাপ মোকাবেলায় বিশষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসাবে মাস্ক বিতরণকালে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, থানার অফিসার ইনচার্জ(ওসি) খায়রুল কবির, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জেল্লাল হোসেন, থানার সেকেন্ড অফিসার শাহাজাহান আলী, ইউপি চেয়ারম্যান স,ম মোরশেদ আলী, পৌর কাউন্সিলর আসাদুজ্জামান তুহিন, থানার এসআই ইসমাইল হোসেন, এসআই রেজাউল ইসলাম, এসআই আবুল হাসান, এসআই রঞ্জন কুমারসহ থানা পুলিশের সকল কর্মকর্তাসহ সদস্যবৃন্দ।

এ ছাড়া, থানা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার ১২ টি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত বিট পুলিশ কর্মকর্তাদের মাধ্যমে স্ব-স্ব ইউপি চেয়ারম্যানদের নেতৃত্বে করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews