1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 26, 2024, 1:56 pm
Title :
জনগণের সাথে বেঈমানী করবোনা- গোলাম মোরশেদ জেলা ফুটবল এসোসিয়েশনের নির্বাচনে নাসের-কবির-শাহজাহান পরিষদের প্যানেলের পরিচিতি সভা বিনোদনের মাধ্যমে সুস্থ সমাজ গড়তে ইভটিজিং, সন্ত্রাস ও মাদকরোধ করতে হবে : এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী কাজী নজরুল ইসলাম বাঙালির কবি, মানুষের হৃদয়ের কবি -মেয়র তালুকদার আব্দুল খালেক সড়কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিনেরপোতায় মোটরযানের উপর মোবাইল কোর্ট   কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় ট্রলি চালক শাওন নিহত   সাতক্ষীরায় ঢাকা টাইমস-এর এক যুগে পদার্পণ অনুষ্ঠান উদযাপিত বিশ্বকবি রবী ঠাকুরের ১৬৩তম এবং জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫তম জন্মবার্ষিকী উদযাপন ঘোনায় ঘোড়া প্রতিকে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাড. সোহাগের নির্বাচনী জনসভা ২ দিনব্যাপী জলবায়ু পরিবর্তন ও অধিপরামর্শ বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ

কলারোয়ায় প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে দুস্থ-অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  • আপডেট সময় Friday, July 8, 2022

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় ঐতিহ্যবাহী সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “প্রিমিয়ার ছাত্র সংঘ” র উদ্যোগে দুঃস্থ- অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার( ৮ জুলাই) সকাল ১০ টায় জালালাবাদ ইউনিয়নের কাশিয়াডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ-উল-আযহার আনন্দ ভাগ করে নিতে প্রিমিয়ার ছাত্র সংঘের প্রধান উপদেষ্টা অস্ট্রেলিয়ান প্রবাসী কলারোয়ার কৃতি সন্তান এস,এম, আলতাফ হোসেন লাল্টু ও সংঘের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কলারোয়ার সন্তান আমেরিকান প্রবাসী শরিফুল ইসলাম বিকু মল্লিক’র আর্থিক সহায়তায় ওই ঈদ উপহার বিতরণ করা হয়।

দুঃস্থ-অসহায় ১০০ শত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ছাত্র সংঘের উপদেষ্টা প্রধান শিক্ষক মুজিবুর রহমান, সংঘের সভাপতি আফজাল ফুহাদ অভি, সাধারন সম্পাদক ইমদাদুল হক সহ সংঘের কর্মকর্তা ও উপকারভোগীগণ।

অনুরুপভাবে, বৃহষ্পতিবার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর এতিমখানায় ১’শত কোমলমতি শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রিমিয়ার ছাত্র সংঘের উপদেষ্টা পাবলিক ইনস্টিটিউটের সাধারন সম্পাদক এ্যাড. শেখ কামাল রেজা সহ সংঘের কর্মকর্তা ও সূধিবৃন্দ।

উল্লেখ্য, ঈদ উপহার হিসাবে প্যাকেটজাত সিমাই, চিনি, নুডলস, কিচমিচ, বাদাম ও সাবান বিতরণ করা হয়েছে বলে জানা যায়। ঈদ- উল আযহা’র উপহার হিসাবে খাদ্য সামগ্রী পেয়ে উপকারভোগী দুস্থ-অসহায় পরিবারের সদস্যরা প্রিমিয়ার ছাত্র সংঘের কর্মকর্তাদের প্রতি আনন্দ প্রকাশ করে কৃতজ্ঞতা জানিয়ে ঈদ শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews