1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 1, 2021, 6:25 pm
Title :
সাতক্ষীরার কুলিয়ায় বিজয়ী প্রার্থীর সমর্থকদের উপরে নৌকার সমর্থদের হামলা; আহত- ২ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ডালিমের মনোনয়ন বাতিলের দাবিতে সাতক্ষীরায় খাজরা ইউনয়ন বাসির মানববন্ধন সাতক্ষীরা ডি.বি ইউনাইটেড হাইস্কুলে উর্দ্ধমুখী সম্প্রসারণকৃত ৪তলা নব-নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’ এর সমাপনী ও পুরস্কার বিতরণ খুলনায় আনসার ও ভিডিপি বাহিনীর উদ্যোগে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে পতাকা র‌্যালী খুলনায় বিশ্ব এইডস দিবস পালিত কলারোয়ায় শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস দিবস পালনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা শহরের খুলনা রোড মোড়ে লেক ভিউ ক্যাফে এন্ড বেকারী’র তৃতীয় আউটলেট উদ্বোধন জাতিসংঘ রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে অব্যাহত সমর্থন দিয়ে যাবে-মিয়া সেপ্পো জাতীয় অধ্যাপক ও বাংলা একাডেমির সভাপতি রফিকুল ইসলাম (৮৭) আর নেই

কলারোয়ায় ফোর মাডার ঘটনায় বেঁচে যাওয়া শিশুর নামে ‘মারিয়া ফাউন্ডেশন’ এর যাত্রা শুরু

  • আপডেট সময় Monday, June 21, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার কলারোয়ায় চাঞ্চল্যকর ফোর মাডার ঘটনায় বেঁচে যাওয়া ৪ মাসের শিশুর মারিয়ার নামে ‘মারিয়া ফাউন্ডেশন’ এর যাত্রা শুরু হয়েছে।

সদ্য বিদায়ী সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল ব্যক্তিগতভাবে ১লক্ষ টাকা জমাদানের মধ্যদিয়ে ফাউন্ডেশনের যাত্রা শুরু হলো।

সোমবার বিকাল ৫ টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মিট দ্যা প্রেসে ‘মারিয়া ফাউন্ডেশন’ এর যাত্রার বিষয়টি নিশ্চিত করেন তিনি।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে মিট দ্যা প্রেসে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম মাহমুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানজিল্লুর রহমান, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপি, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজনসহ বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ।

এসময় জেলা প্রশাসক বলেন, সাতক্ষীরা আমাকে সম্মানিত করেছে। আমার যত সৃজনশীলতা, সাহসিকতা আমি সাতক্ষীরাতে এসেই দেখাতে পেরেছি। সাতক্ষীরা আমার দ্বিতীয় জন্মভূমি। যতদিন বেঁচে থাকবো সাতক্ষীরা আমার হৃদয়ে থাকবে।

তিনি আরো বলেন, গত বছরের ১৫ অক্টোবর একই পরিবারের জন্য হত্যার ঘটনা ঘটে কলারোয়া হেলাতলা এলাকায়। সে সময় বেঁচে যায় ৪ মাসের শিশু মারিয়া। তার দেখাশোনার দায়িত্ব জেলা প্রশাসক হিসেবে আমি নিয়েছিলাম।

তাকে কলারোয়ার হেলাতলা ইউপির সংরক্ষিত আসনের সদস্য নাসিমা খাতুনের কাছে রেখেছিলাম। সেখানেই শিশুটি নিরাপদে এবং সুন্দরভাবে বড় হচ্ছে। আমার বদলী হয়েছে। কিন্তু শিশুটির ভবিষ্যতের কথা চিন্তা করে ‘মারিয়া ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করা হয়েছে। এটির সভাপতি হিসেবে আমি ব্যক্তি এস এম মোস্তফা কামাল থাকবে এবং পদাধিকার বলে কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার থাকবেন সদস্য সচিব।

এছাড়াও অন্যান্য উপজেলা নির্বাহী অফিসারগণ সদস্য থাকবেন। আমি যেখানেই থাকি ফাউন্ডেশনটির সভাপতি আমি থাকবো। আমি ব্যক্তিগতভাবে ১লক্ষ টাকা ফাউন্ডেশনে জমা দিয়ে যাত্রা শুরু করেছি। যে কেউ ফান্ডে টাকা দিতে পারবেন। ১৮ বছর পর্যন্ত ফাউন্ডেশন মারিয়ার সকল প্রয়োজনে পাশে থাকবে। সকল প্রকার সহযোগিতা দিয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews