1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 25, 2024, 2:16 am
Title :
২ দিনব্যাপী জলবায়ু পরিবর্তন ও অধিপরামর্শ বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ ব্রহ্মরাজপুরে ৮দলীয় নক-আউট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বাধন কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচন ২৯ মে : প্রচার-প্রচারণায় মুখরিত জনপদ কালিগঞ্জে মাদ্রাসার সভাপতির অনিয়মের প্রতিবাদে ১২ সদস্যের কমিটির ৭ জনের পদত্যাগ ভোমরায় মটর সাইকেল প্রতিকের নির্বাচনী জনসভা ঘোড়া প্রতিকে বিভিন্ন স্থানে চেয়ারম্যান প্রার্থী এ্যাড. সোহাগের গণ সংযোগ ও পথসভা সাতক্ষীরায় জেন্ডার ভিত্তিক বৈষম্য দূরীকরণে স্টেক হোল্ডারদের সাথে অবহিতকরণ সভা কৃমি শিশুদের মেধা বিকাশ ও স্মৃতিশক্তি কমিয়ে দেয় -তালুকদার আব্দুল খালেক আলিপুর এলাকাতে মোটরযানের উপর মোবাইল কোর্ট   সাংবাদিক আবুল কালাম আজাদ এর চিকিৎসার খোঁজখবর  নিলেন  জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম

কলারোয়ায় বিভিন্ন ইউনিয়নে কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা মূলক বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি

  • আপডেট সময় Sunday, March 21, 2021

দীপক শেঠ, কলারোয়া : কোভিড-১৯ এর ২য় ধাপ মোকাবেলায় বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসাবে সারা দেশের ন্যায় কলারোয়ার বিভিন্ন ইউনিয়নে র‌্যালি, পথসভা ও মাক্স বিতরণ করা হয়েছে। নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ জনসচেতনতায় কলারোয়া থানা পুলিশের উদ্যোগে ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত বিট পুলিশিং কর্মকর্তাদেও নেতৃত্বে পৃথকভাবে র‌্যালী, পথসভা ও মাক্স বিতরণ করা হয়।

মাক্স পরার অভ্যাস- কোভিডমুক্ত বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে রবিবার (২১ মার্চ) সকালে উপজেলার যুগিখালী, সোনাবাড়িয়া, কুশোডাঙ্গা, কেরালকাতা, হেলাতলা, কেঁড়াগাছি, লাঙ্গলঝাড়া, কয়লা, দেয়াড়া, জয়নগর, চন্দনপুর, জালালাবাদসহ বিভিন্ন ইউনিয়নে বর্নাঢ্য প্রচারণা র‌্যালী বের হয়ে স্ব-স্ব ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়নের বিট পুলিশিং কর্মকর্তাসহ ইউনিয়নের নির্বাচিত জনপ্রতিনিধি ও সূধিবৃন্দ।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবিরের নেতৃত্বে পৌর সদরসহ ইউনিয়নে জনসচেতনতা মূলক প্রচারনায় মাক্স বিতরণের সাথে সাথে সকলকে বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করা, যথা সময় টিকা গ্রহন, স্বাস্থ্য বিধি মেনে চলা, সাবান বা স্যানিটাইজার দিয়ে হাত পরিস্কার রাখা, প্রয়োজন ছাড়া বাহিরে না যাওয়া, গণ পরিবহণ এড়িয়ে চলা ও জনসমাগম এড়িয়ে চলার অনুরোধ জানানো হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews