1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 18, 2024, 7:05 pm

কলারোয়ায় ভূমি অফিস চত্বরে সুজন নামের এক যুবকের মরদেহ উদ্ধার

  • আপডেট সময় Tuesday, February 20, 2024

দীপক শেঠ/ আজমল হোসেন বাবু, কলারোয়া : কলারোয়া পৌর সদরে ভূমি অফিস চত্বর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে এসেছে।

জানা গেছে, কলারোয়া উপজেলার কয়লা গ্রামের সুজন(৩০) মঙ্গলবার(২০ ফেব্রুয়ারী) সকাল ৯ টার দিকে পৌর বাজারে ঘুরাঘুরি করছিলো। পরে স্থানীয়রা বেলা ২ টার দিকে উপজেলার সহকারী কমিশনার(ভূমি) অফিসের চত্বরে সুজনকে মৃত অবস্থায় দেখতে পাই। তাৎক্ষনিকভাবে বিষয়টি থানা পুলিশকে জানালে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়।

এ বিষয় জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( তদন্ত) তাইজুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত কর্মকর্তা বিষয়টি অবহিত করলে প্রকৃত ঘটনা জানানো সম্ভব হবে। তবে তিনি জানান মৃত যুবকের বাড়ি কয়লা এবং যুবকটি শারীরিকভাবে চর্ম রোগে আক্রান্ত ও নেশাগ্রস্থ একজন ভবঘুরে ব্যক্তি।

তিনি আরো জানান, তার পরিবারের সাথে যোগাযোগ করে তদন্ত সাপেক্ষে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে। প্রতক্ষদর্শীরা জানান, মৃত যুবক শারীরিকভাবে অসুস্থ এবং বিভিন্ন ধরনের নেশায় সে আসক্ত। এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত্যুর প্রকৃত ঘটনাটি জানা সম্ভব হয়নি। তবে সুজন অসুস্থ থাকায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews