1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 3, 2021, 11:10 pm
Title :
বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে কলারোয়ায় প্রস্তুতিমূলক সভা টি-টুয়েন্টিতে প্রথমবার অস্ট্রেলিয়াকে হারানোর স্বাদ পেল বাংলাদেশ কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ৩টি মামলায় আর্থিকদন্ড বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা দেবহাটার অস্ত্রধারী ভুমিদস্যু ইসমাইল বাহিনীর দৌড়ঝাঁপ শুরু : গ্রেপ্তারের দাবী জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণই বাংলাদেশের উন্নতি-প্রধানমন্ত্রী খুলনা বিভাগে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ অব্যাহত অক্সিজেন সিলিন্ডারের পাশাপাশি ঔষধও সরবরাহ করবে সাতক্ষীরা জেলা বিএনপি কলারোয়ায় শিক্ষক আব্দুল অহাব’র মৃত্যুতে মাধ্যমিক শিক্ষক সমিতির শোক জ্ঞাপন সাতক্ষীরা জেলা আ.লীগের শহরে বসবাসরত নেতৃবৃন্দের নিয়ে ৪ আগস্ট বিকালে জরুরি সভা

কলারোয়ায় মানিকনগর ওয়ার্ড আ’লীগ নেতা আক্তারুল ইসলামের সংবাদ সম্মেলন

  • আপডেট সময় Friday, March 5, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ার জয়নগর ইউনিয়নের মানিকনগর গ্রামের আজিবার রহমান গাজীর ছেলে আক্তারুল ইসলাম শুক্রবার কলারোয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনে অবস্থিত প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আক্তারুল ইসলাম বলেন, তিনি আওয়ামী লীগের মানিকনগর ৫ নং ওয়ার্ড সভাপতি।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হওয়ার জন্য ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর লাগে।

গত ৪ মার্চ, বৃহস্পতিবার রাত আনুমানিক ১১:৫৬ টার সময় জয়নগর ইউনিয়নের আ’লীগের মনোনয়ন প্রত্যাশি (সম্ভাব্য) চেয়ারম্যান পদপ্রার্থী জয়দেব কুমার সাহা মোবাইল ফোন (০১৭১৩-৯২৩৯৬৪) করে তার অবস্থান জানতে চান।

তিনি তার অবস্থান জানানোর পরে জয়দেব সাহা,হাফিজুল ইসলাম সহ অপরিচিত এক ব্যক্তি মানিকনগর বিলে তার মাছের ঘেরে যান। সেখানে জয়দেব সাহা তাকে আওয়ামী লীগের প্যাডে তার সমর্থন প্রদানের স্বাক্ষর করতে বলেন। সমর্থন প্রদানের স্বাক্ষর দিতে না চাইলে তারা জোরপূর্বক ভয়-ভীতি দেখিয়ে স্বাক্ষর করিয়ে নেন। সেই সাথে একথা কাউকে না বলার জন্য তারা শাসিয়ে যান।

বর্তমানে আক্তারুল ইসলাম ও তার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। এ বিষয়ে জয়দেব কুমার সাহার কাছে জানতে চাইলে তিনি সেলফোনে সাংবাদিকদের জানান, ঘটনাটি সত্য নয়। তিনি কারো কাছ থেকে জোর করে কোনো স্বাক্ষর করিয়ে নেননি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews