1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 25, 2024, 1:21 am
Title :
২ দিনব্যাপী জলবায়ু পরিবর্তন ও অধিপরামর্শ বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ ব্রহ্মরাজপুরে ৮দলীয় নক-আউট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বাধন কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচন ২৯ মে : প্রচার-প্রচারণায় মুখরিত জনপদ কালিগঞ্জে মাদ্রাসার সভাপতির অনিয়মের প্রতিবাদে ১২ সদস্যের কমিটির ৭ জনের পদত্যাগ ভোমরায় মটর সাইকেল প্রতিকের নির্বাচনী জনসভা ঘোড়া প্রতিকে বিভিন্ন স্থানে চেয়ারম্যান প্রার্থী এ্যাড. সোহাগের গণ সংযোগ ও পথসভা সাতক্ষীরায় জেন্ডার ভিত্তিক বৈষম্য দূরীকরণে স্টেক হোল্ডারদের সাথে অবহিতকরণ সভা কৃমি শিশুদের মেধা বিকাশ ও স্মৃতিশক্তি কমিয়ে দেয় -তালুকদার আব্দুল খালেক আলিপুর এলাকাতে মোটরযানের উপর মোবাইল কোর্ট   সাংবাদিক আবুল কালাম আজাদ এর চিকিৎসার খোঁজখবর  নিলেন  জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম

কলারোয়ায় মানিকনগর ওয়ার্ড আ’লীগ নেতা আক্তারুল ইসলামের সংবাদ সম্মেলন

  • আপডেট সময় Friday, March 5, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ার জয়নগর ইউনিয়নের মানিকনগর গ্রামের আজিবার রহমান গাজীর ছেলে আক্তারুল ইসলাম শুক্রবার কলারোয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনে অবস্থিত প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আক্তারুল ইসলাম বলেন, তিনি আওয়ামী লীগের মানিকনগর ৫ নং ওয়ার্ড সভাপতি।

আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হওয়ার জন্য ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর লাগে।

গত ৪ মার্চ, বৃহস্পতিবার রাত আনুমানিক ১১:৫৬ টার সময় জয়নগর ইউনিয়নের আ’লীগের মনোনয়ন প্রত্যাশি (সম্ভাব্য) চেয়ারম্যান পদপ্রার্থী জয়দেব কুমার সাহা মোবাইল ফোন (০১৭১৩-৯২৩৯৬৪) করে তার অবস্থান জানতে চান।

তিনি তার অবস্থান জানানোর পরে জয়দেব সাহা,হাফিজুল ইসলাম সহ অপরিচিত এক ব্যক্তি মানিকনগর বিলে তার মাছের ঘেরে যান। সেখানে জয়দেব সাহা তাকে আওয়ামী লীগের প্যাডে তার সমর্থন প্রদানের স্বাক্ষর করতে বলেন। সমর্থন প্রদানের স্বাক্ষর দিতে না চাইলে তারা জোরপূর্বক ভয়-ভীতি দেখিয়ে স্বাক্ষর করিয়ে নেন। সেই সাথে একথা কাউকে না বলার জন্য তারা শাসিয়ে যান।

বর্তমানে আক্তারুল ইসলাম ও তার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। এ বিষয়ে জয়দেব কুমার সাহার কাছে জানতে চাইলে তিনি সেলফোনে সাংবাদিকদের জানান, ঘটনাটি সত্য নয়। তিনি কারো কাছ থেকে জোর করে কোনো স্বাক্ষর করিয়ে নেননি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews