1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 12:40 pm
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

কলারোয়ায় মাষ্টার ব্যাডমিন্টন টূর্নামেন্টের ফাইনালে বিপ্লব বনাম আমান জুটি

  • আপডেট সময় Tuesday, March 2, 2021

দীপক শেঠ/ শেখ শাহীন, কলারোয়া : কলারোয়ায় মাষ্টার ব্যাডমিন্টন টূর্নামেন্টের সেমি ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) সন্ধ্যায় গালর্স পাইলট হাইস্কুল চত্বরে টূর্নামেন্টের প্রথম সেমি ফাইনাল খেলায় প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব ও মাস্টার ইব্রাহীম জুটি ২-০ সেটে মহিদুল ইসলাম ও মাস্টার সামছুর রহমান লাল্টু জুটিকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেন।

দ্বিতীয় সেমি ফাইনালে প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান ও পুলিশ কর্মকর্তা রইচ উদ্দীন জুটি এ,এস,আই মফিজুর রহমান ও মাস্টার সাইফুল ইসলাম জুটি কে ২-০ সেটে হারিয়ে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেন। একই ভ্যেনুতে বুধবার সন্ধ্যায় ফাইনালে মুখোমুখি হবে প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান ও পুলিশ কর্মকর্তা রইচ উদ্দীন জুটি বনাম প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব ও মাস্টার ইব্রাহীম জুটি।

সেমি ফাইনাল খেলাগুলি উপভোগ করেন সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, খেলা পরিচালনা কমিটির সদস্য শিক্ষক- কর্মচারী কল্যাণ সমিতিরি সভাপতি প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ, সাধারন সম্পাদক বদরুজ্জামান বদরু, কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, শিক্ষক নেতা সহকারি প্রধান শিক্ষক শরিফুল ইসলাম, মাস্টার শহিদুল ইসলাম, ব্যবসায়ী মহিদুল ইসলাম, এনজিও কর্মকর্তা শাহাজাহান সিরাজ, সমিতির অফিস স্টাফ আব্দুল জলিল, সহায়ক পলাশসহ সূধি ও ক্রীড়াপ্রেমী দর্শকবৃন্দ। ম্যাচগুলি পরিচালনা করেন মাস্টার মাসউদ পারভেজ মিলন ও মাস্টার শেখ শাহাজাহান আলী শাহিন।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews