1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 23, 2021, 11:16 pm
Title :
কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে বাল্যবিবাহের অপরাধে কনের বাবাকে আর্থিক জরিমানা কলারোয়ায় পানিকাউরিয়া মাধ্য. বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোমিনুর রহমান মন্টু’র ইন্তেকাল কলারোয়ায় হোমিওপ্যাথিক কলেজে প্রয়াত ডা: আনিছুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের চেক বিতরণ বাংলাদেশ সম্ভাবনা ও সুযোগে পরিপূর্ণ দেশ – জেনেভায় ভূমিমন্ত্রী খানবাহাদুর আহছানউল্লা’র মাজার জিয়ারতের মধ্য দিয়ে সাহেব আলীর নির্বাচনী প্রচারণা শুরু সাতক্ষীরা সদর উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে নাবী পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ কলারোয়া থানা মসজিদে অজুখানা উন্নয়নে সাতক্ষীরা জেলা পরিষদের বরাদ্দের অনুলিপি প্রদান শিক্ষার্থীদের নিজের সন্তান মনে করে শিক্ষা দিতে হবে-মেয়র তালুকদার আব্দুল খালেক ২৩ সেপ্টেম্বর সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের বিক্ষোভ স্থগিত

কলারোয়ায় যুগিখালীতে ২টি রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি

  • আপডেট সময় Monday, August 16, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় যুগিখালী ইউনিয়নের ২টি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। সোমবার(১৬ আগষ্ট) সকাল ১১ টার দিকে রাস্তার কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন তালা-কলারোয়া সংসদ সদস্য এ্যাড: মুস্তফা লুৎফুল্লাহ।

জানা গেছে, পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প-৩ এর আওতায় যুগিখালী ইউনিয়নের ওফাপুর জিসি-সরসকাটি ভায়া ঋষি পাড়া সড়ক বিসি দ্বারা
উন্নয়ন (চেই:০০-১১৯৫ মিটার=১১৯৫ মিটার), যার প্রকল্পিত মূল্য ৯৯ লাখ, ৯
হাজার ৬৫৫ টাকা। অপরদিকে, এলজিইডি’র অধীনে বামনখালী বাজার থেকে আলাইপুর ভায়া রাজনগর প্রাইমারি স্কুল সড়ক বিসি দ্বারা উন্নয়ন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি মুস্তফা লুৎফুল্লাহ বর্তমান
সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে শোকের মাসে শোকাহত হয়ে বলেন,
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন বাংলাদেশ উপহার
দিয়ে গেছেন, আর তারই সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা
দেশের কল্যাণে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছেন।

আর আমি তালা-কলারোয়াবাসির প্রতিনিধিত্ব করতে যেয়ে একজন নাগরিক হিসাবে এলাকার উন্নয়ন কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি আগামীতেও তালা-কলারোয়ার সার্বিক উন্নয়ন কাজে সকলের সহযোগীতা কামনা করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুগিখালী ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা রবিউল হাসান। অন্যান্যদের মধ্যে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা সরদার আমজাদ হোসেন, মাস্টার গোলাম রব্বানি, প্রকল্পের ঠিকাদার সাংবাদিক তপন চক্রবর্তীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। সব শেষে দোয়ানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews