1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 1, 2022, 7:17 am
Title :
সদর থানা জামে মসজিদ কমিটির পক্ষ থেকে পুলিশ সুপার কে শুভেচ্ছা আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন তালায় চোরাই মালসহ দুই চোর আটক কালিগঞ্জে মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক : ৪টি মটর সাইকেল উদ্ধার ছুটির দিনে জমে উঠেছে গুড় পুকুরের মেলা : সময় বাড়ানোর দাবী ব্যবসায়ীদের আইজিপি ড. বেনজীর আহমেদকে আনুষ্ঠানিক বিদায় মির্জা ফখরুলের পাকিস্তান প্রীতি ও লাঠির মাথায় জাতীয় পতাকা বাধা একসূত্রে গাঁথা  -ড. হাছান মাহমুদ কলারোয়ায় সুজন’র পৌর কমিটি গঠনে মতবিনিময় সভা কলারোয়ায় বালক-বালিকাদের ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলারোয়ার সহকারী শিক্ষা অফিসার হুমায়ুন কবির ও শ্রেষ্ঠ কাব শিক্ষক অনুপ ঘোষ

কলারোয়ায় লকডাউনের প্রথম দিন উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন কঠোর অবস্থানে

  • আপডেট সময় Thursday, July 1, 2021

দীপক শেঠ, কলারোয়া : সারা দেশেরে ন্যায় কলারোয়ায় কঠোর বিধিনিষেধ’র (লকডাউন)
প্রথম দিন সফল করতে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন মাঠে নেমে অভিযান পরিচালনা করেছে। বৃহস্পতিবার (১জুন) সকাল থেকেই পৌর সদরসহ উপজেলার বিভিন্ন হাট-বাজারে কড়া নজরদারিতে রাখা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাসহ একাধিক মোড়ে পুলিশি টহল ছিলো জোরদার। বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে সকাল ১১ টা পর্যন্ত তরকারি (সবজি) বাজার, মাছের বাজার ও মুদি দোকান খোলা থাকতে দেখা গেছে। তবে সারাক্ষন বিভিন্ন ওষুধের দোকান খোলা থাকলেও আর সকল
ব্যবসায়ী প্রতিষ্ঠান ছিলো বন্ধ।

এ ছাড়া জরুরী প্রয়োজন ছাড়া কাউকেই বাজারে প্রবেশ করতে দেয়া হয়নি। পথচারীদের মধ্যে মাস্ক না পরার অপরাধে ও স্বাস্থ্যবিধি অমান্য করায় কয়েকজনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরীর নেতৃত্বে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেন সীমান্তবর্তী গয়ড়া বাজার সহ বিভিন্ন বাজার ও গুরুত্বপূর্ন স্থান পরিদর্শন চলাকালিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

পরিদর্শনকালে ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী মানবিক সহায়তায় এক প্রতিবন্ধী যুবককে খাদ্য সহায়তা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনিসহ পুলিশ, বিজিবি, ব্যাটালিয়ন আনসার কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

এ দিকে সেনাবাহিনীর সদস্যদের যশোর-সাতক্ষীরা ভায়া কলারোয়ার প্রধান সড়ক দিয়ে টহলে থাকতে দেখা গেছে। থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবিরের নেতৃত্বে ভারপ্রাপ্ত কর্মকর্তা জেল্লাল হোসেনের সহায়তায় প্রথম দিনের চলমান বাধানিষেধ (লকডাউন) সফল করতে পুলিশ সদস্যরা ছিলো তৎপর।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী জানান, সরকারি নির্দেশনায় চলমান বাধানিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসন থাকবে কঠোর অবস্থানে। তিনি সকলকে মাস্ক পরিধান, সামাজিক দূরত্ব বজায় ও সকল সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানান।

তিনি আরও বলেন, সরকারী বিধি নিষেধ অমান্যকারীদের জন্য ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews