1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 7, 2021, 9:46 am
Title :
বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ঝাউডাঙ্গায় পুনরায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের ফুলের শুভেচ্ছা খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত সাতক্ষীরায় উপকূলের জলবায়ু পরিবর্তনজনিত গবেষনা কেন্দ্রের যাত্রা শুরু মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস ৬ ডিসেম্বর কলারোয়া পাকিস্থানী হানাদার মুক্ত দিবস কলারোয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কলারোয়ায় অভ্যন্তরীন আমন মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি পড়াশোনা শেষ করে শুধু চাকরির পেছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- প্রধানমন্ত্রী

কলারোয়ায় লকডাউনে’র ২য় দিনে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩ হাজার টাকা জরিমানা

  • আপডেট সময় Saturday, July 24, 2021

দীপক শেঠ,কলারোয়া : কলারোয়ায় কঠোর লকডাউনের দ্বিতীয় দিন বাস্তবায়নে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও সেনাবাহিনী। পৌর সদরসহ উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

পরিচালিত ভ্রাম্যমান আদালতে ৩টি মামলায় ২ হাজার ৮শত টাকা জরিমানা করা হয়। কঠোর বিধিনিষেধ সফল করতে শনিবার (২৪ জুলাই) বিভিন্ন স্থান পরিদর্শনকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমীন।

পৌর সদরের যুগিবাড়ি, কাজীরহাটসহ বিভিন্ন স্থানে সরকারি নির্দেশনা অমান্য করার অপরাধে কয়েকজনকে মোবাইল কোর্টে ২ হাজার ৮শত টাকা জরিমানা করা হয়। আদালত পরিচালনায় সহযোগীতা করেন বেঞ্চ সহকারী প্রনব কুমার সরকারসহ সেনাবহিনী,পুলিশ ও ব্যাটালিয়ন আনসার সদস্যবৃন্দ।

এ দিকে লকডাউনে সকাল ৯টা থেকে বেলা ৩ টা পর্যন্ত পৌর সদরসহ বিভিন্ন বাজারে সরকারি নির্দেশনা অনুযায়ী কাঁচা বাজার, মাছের বাজার ও ফলের দোকান খোলা থাকলেও পরবর্তী সময়ে বন্ধ থাকতে দেখা গেছে। তবে নির্দেশিত সময়ে কয়েকটি মুদি দোকান, হোটেল, মিষ্টির দোকান, চায়ের দোকানের অংশিক অংশ খোলা থাকতে দেখা যায়।

এ দিকে, বস্ত্র বিপনী, পাদুকা ভবন, গার্মেন্টস, জুয়েলার্সের দোকানসহ অনান্য সকল ব্যবসায়ীক প্রতিষ্ঠান ছিলো বন্ধ। কলারোয়া মহাসড়ক ও অভ্যন্তরীন সড়কে অল্প সংখ্যক নসিমন, করিমন, ট্রলি, ইঞ্জিন ভ্যান,ইজি বাইক, মহেন্দ্র গাড়ি চলতে দেখা গেলেও গণপরিবহন চলতে দেখা যায়নি।

হাট-বাজার ও গুরুত্বপূর্ন স্থানে পুলিশের উপস্থিতি তেমন লক্ষণীয় নই, বলে স্থানীয়রা জানাই। উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আল আমীন’র নেতৃত্বে বিভিন্ন স্থান পরিদর্শনকালে জনসচেতনতায় তিনি বিনা প্রয়োজনে কাউকে বাইরে বের না হওয়ার আহবান জানিয়ে সকলকে মাস্ক পরিধানসহ সকল সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্য বিধি মেনে চলার উপর গুরুত্ব আরোপ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews