1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 17, 2024, 2:23 am
Title :
সাতক্ষীরায় সংখ্যালঘু-সংখ্যাগুরু বলতে কিছু নেই, সকলেই সমান: এমপি আশু আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ অবমাননাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি সন্তান কমান্ডের বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত দেবহাটায় আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ দেবহাটায় সুদমুক্ত ঋনের চেক, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ খুলনায় বৃক্ষমেলা শুরু তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার সাতক্ষীরার তালায় ডাকাত রিয়াজুল গ্রুপের প্রধান রিয়াজুল ইসলাম গ্রেপ্তার বসন্তপুর নদীবন্দর পরিদর্শন করলেন বিআইডব্লিউটি ও ভূ মন্ত্রণালয়ের কর্মকর্তারা

কলারোয়ায় শেখ হাসিনার গাড়িবহর হামলা মামলায় সাজাপ্রাপ্ত আসামি লাকি’র দাফন সম্পন্ন

  • আপডেট সময় Saturday, August 27, 2022

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় শেখ হাসিনার গাড়িবহর হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামি জাভিদ রায়হান লাকি (৪৫) মৃত্যুবরণ করেছেন ( ইন্না…রাজেউন) । শনিবার(২৭ আগস্ট) বিকালে কলারোয়া ফুটবল মাঠে মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়।

পারিবারিকভাবে জানা যায়, শুক্রবার( ২৬ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সাজাপ্রাপ্ত আসামী মরহুম জাভিদ রায়হান কলারোয়া পৌরসভার তুলসীডাঙ্গা গ্রামের ছিদ্দিক রায়হানের ছেলে। তিনি ছাত্র জীবনে কলারোয়া সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ও পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ছিলেন ।

সাতক্ষীরা জেলা কারাগারের প্রধান কর্মকর্তা মামুনুর রশিদ জানান, ২০০২ সালের ৩০আগস্ট কলারোয়ায় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার আসামি জাভিদ রায়হানের ৪ বছর সশ্রম কারাদন্ড হয়। ২০২১ সালের ৪ ফেরুয়ারি সাতক্ষীরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ওই রায় দেন। এর পর থেকে তিনি কারাগারে ছিলেন। গত এক বছর ডায়াবেটিকস সহ নানান রোগে আক্রান্ত থাকার কারনে তাঁকে ২বার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সর্বশেষ ২৪ আগস্ট তাঁকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। আইনি প্রক্রিয়া শেষে তাঁর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মানস কুমার মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। আইনি প্রক্রিয়ায় মরদেহ বাড়িতে নিয়ে এলে শনিবার(২৭ আগস্ট) বিকালে সরকারি পাইলট হাইস্কুল ফুটবল মাঠে অসংখ্য মুসুল্লীদের উপস্থিতিতে জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন কার্য সম্পন্ন করা হয় বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews