1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 31, 2021, 7:55 am
Title :
কলারোয়া থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে অমিত ঘোষ আটক তৃতীয় বর্ষ পেরিয়ে চতুর্থ বর্ষে পদার্পণ করল দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা সাতক্ষীরা জেলা ছাত্রলীগের মাস্ক বিতরণ অব্যহত সালেহা ইসলাম শান্তি’র রোগ মুক্তি কামনায় প্রার্থনা জ্বালানি সহযোগিতা জোরদারে কাজ করছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র আশ্রয়ণের ঘর নির্মাণে অনিয়ম বরদাশত করা হবে না-তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী কলারোয়ায় সেবা’ সংগঠনকে পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান সাতক্ষীরায় আজিজা মান্নান ফাউন্ডেশনের সৌজন্যে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কলারোয়ায় আরও ৪ ব্যক্তির করোনা শনাক্ত : শনাক্তের হার শতকরা-২৩ ভাগ অতিবৃষ্টিতে তলিয়ে গেছে সাতক্ষীরা শহর সহ নিম্নাঞ্চল

কলারোয়ায় ‘সেবা’ সংগঠনে নতুন করে যুক্ত হলো ভাই-বোনের দেয়া দুইটি অক্সিজেন সিলিন্ডার

  • আপডেট সময় Tuesday, July 13, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সেবা’কে মানবিক সহায়তায় দুইটি অক্সিজেন সিলিন্ডার সহ সংযুক্ত সামগ্রী প্রদান করা হয়েছে। প্রদান করেন, পৌরসভার ১নম্বর ওয়ার্ডের গর্বিত পিতা সিরাজুল হকের দুই মহৎ সন্তান মনজুরুল হক ও শারমিন আক্তার সম্পা।

মহৎ কাজের সহায়তাকারি ভাই ও বোন পেশাগত কারণে ঢাকাতে অবস্থান করায় রবিউল ইসলাম ও অলিউজ্জামান জিসানের মাধ্যমে মঙ্গলবার দুপুরে ‘সেবা’র প্রধান উপদেষ্টা এডভোকেট শেখ কামাল রেজার কাছে ২টি অক্সিজেন সিলিন্ডার সহ সংযুক্ত সামগ্রী হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন ‘সেবা’র আহবায়ক মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন, সদস্য সচিব মিজানুর রহমান, যুগ্ন আহবায়ক আব্দুল ওহাব মামুন, প্রভাষক বিএম ফিরোজ, ইমারত শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা আবুল হোসেন, ‘সেবা’র দাফন টিমের সদস্য মিয়া ফারুক হোসেন স্বপন, মনিরুল আলম টিটু, গোলাম মোস্তফা রিগ্যান, জাহাঙ্গীর হোসেন, সোহাগ হোসেন প্রমুখ।

এমন মহৎ কাজে সামর্থ্য অনুযায়ী সবাইকে এগিয়ে আসার আহবান জানান ‘সেবা’র প্রধান উপদেষ্টা এডভোকেট কামাল রেজা।

উল্লেখ, করোনা আক্রান্ত ও করোনা উপসর্গে মৃত ব্যক্তিদের দাফন-সৎকার কাজে এগিয়ে এসেছেন স্বেচ্ছাসেবী সংগঠন সেবা’র সদস্যগণ। সেবা’র দাফন ও সৎকার টিমের সদস্যরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কলারোয়ায় এ পর্যন্ত করোনা ও উপসর্গে মারা যাওয়া মুসলিম-হিন্দু ব্যক্তিদের লাশ গোসল-ধোয়া, কাফন-দাফন, শশ্মানে শেষকৃত্য সম্পন্ন করে চলেছেন। ‘সেবা’র সেবায় সম্প্রতি যুক্ত হয়েছে অক্সিজেন-অক্সিমিটার।

অসুস্থ অসহায় সাধারণ মানুষের ক্রান্তিকালে তাৎক্ষণিক অক্সিজেন সেবা দিতে এই প্রয়াস। নাম প্রকাশে অনিচ্ছুক মহৎ এক ব্যক্তির দেয়া প্রথম একটি অক্সিজেন সরঞ্জাম দিয়ে এই কার্যক্রমের পথচলায় নতুন করে যুক্ত হলো মহৎ দুই ভাই-বোনের দেয়া দুটি অক্সিজেন সিলিন্ডার। সেবা’ র আহবায়ক মাস্টার শেখ শাজাজাহান আলী শাহীন জানান, সেবা’র পক্ষ থেকে জরুরী অক্সিজেন সেবাসহ সকল কার্যক্রম অব্যাহত থাকবে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews