1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 2, 2021, 6:25 pm
Title :
সাতক্ষীরায় শিশুদের পুষ্টিমান নিশ্চিতে ‘রাইট টু গ্রো’ প্রকল্প ভারতে আঘাত হানতে যাচ্ছে ঘূর্ণিঝড় জাওয়াদ সরুলিয়া ইউপি চেয়ারম্যানকে পাটকেলঘাটা মোবাইল ব্যাংকিং রিচার্জ সমিতির ফুলেল শুভেচ্ছা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের চাষাবাদ পদ্ধতি এবং বীজ উৎপাদন ও সংরক্ষণ বিষয়ে কৃষক প্রশিক্ষণ কুলিয়ায় আছাদুল হক ও আসাদুল ইসলামের সমর্থকদের মধ্যে ফের মারপিট; আহত-৪ নারী নির্যাতন বন্ধে ব্র্যাকের প্রচারিভাযান মোংলা বন্দরের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত সাতক্ষীরায় বিশ্ব এইডস দিবস পালন সাতক্ষীরার কুলিয়ায় বিজয়ী প্রার্থীর সমর্থকদের উপরে নৌকার সমর্থদের হামলা; আহত- ২ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী ডালিমের মনোনয়ন বাতিলের দাবিতে সাতক্ষীরায় খাজরা ইউনয়ন বাসির মানববন্ধন

কলারোয়ায় ‘সেবা’ সংগঠনে নতুন করে যুক্ত হলো ভাই-বোনের দেয়া দুইটি অক্সিজেন সিলিন্ডার

  • আপডেট সময় Tuesday, July 13, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সেবা’কে মানবিক সহায়তায় দুইটি অক্সিজেন সিলিন্ডার সহ সংযুক্ত সামগ্রী প্রদান করা হয়েছে। প্রদান করেন, পৌরসভার ১নম্বর ওয়ার্ডের গর্বিত পিতা সিরাজুল হকের দুই মহৎ সন্তান মনজুরুল হক ও শারমিন আক্তার সম্পা।

মহৎ কাজের সহায়তাকারি ভাই ও বোন পেশাগত কারণে ঢাকাতে অবস্থান করায় রবিউল ইসলাম ও অলিউজ্জামান জিসানের মাধ্যমে মঙ্গলবার দুপুরে ‘সেবা’র প্রধান উপদেষ্টা এডভোকেট শেখ কামাল রেজার কাছে ২টি অক্সিজেন সিলিন্ডার সহ সংযুক্ত সামগ্রী হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন ‘সেবা’র আহবায়ক মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন, সদস্য সচিব মিজানুর রহমান, যুগ্ন আহবায়ক আব্দুল ওহাব মামুন, প্রভাষক বিএম ফিরোজ, ইমারত শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা আবুল হোসেন, ‘সেবা’র দাফন টিমের সদস্য মিয়া ফারুক হোসেন স্বপন, মনিরুল আলম টিটু, গোলাম মোস্তফা রিগ্যান, জাহাঙ্গীর হোসেন, সোহাগ হোসেন প্রমুখ।

এমন মহৎ কাজে সামর্থ্য অনুযায়ী সবাইকে এগিয়ে আসার আহবান জানান ‘সেবা’র প্রধান উপদেষ্টা এডভোকেট কামাল রেজা।

উল্লেখ, করোনা আক্রান্ত ও করোনা উপসর্গে মৃত ব্যক্তিদের দাফন-সৎকার কাজে এগিয়ে এসেছেন স্বেচ্ছাসেবী সংগঠন সেবা’র সদস্যগণ। সেবা’র দাফন ও সৎকার টিমের সদস্যরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কলারোয়ায় এ পর্যন্ত করোনা ও উপসর্গে মারা যাওয়া মুসলিম-হিন্দু ব্যক্তিদের লাশ গোসল-ধোয়া, কাফন-দাফন, শশ্মানে শেষকৃত্য সম্পন্ন করে চলেছেন। ‘সেবা’র সেবায় সম্প্রতি যুক্ত হয়েছে অক্সিজেন-অক্সিমিটার।

অসুস্থ অসহায় সাধারণ মানুষের ক্রান্তিকালে তাৎক্ষণিক অক্সিজেন সেবা দিতে এই প্রয়াস। নাম প্রকাশে অনিচ্ছুক মহৎ এক ব্যক্তির দেয়া প্রথম একটি অক্সিজেন সরঞ্জাম দিয়ে এই কার্যক্রমের পথচলায় নতুন করে যুক্ত হলো মহৎ দুই ভাই-বোনের দেয়া দুটি অক্সিজেন সিলিন্ডার। সেবা’ র আহবায়ক মাস্টার শেখ শাজাজাহান আলী শাহীন জানান, সেবা’র পক্ষ থেকে জরুরী অক্সিজেন সেবাসহ সকল কার্যক্রম অব্যাহত থাকবে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews