1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 26, 2022, 12:11 pm
Title :
বাংলাদেশ বিরোধী অপপ্রচারের সমুচিত জবাব দিন : প্রধানমন্ত্রী থানচিতে পুলিশের হাইল্যান্ডার্স পার্ক অ্যান্ড রিসোর্ট উদ্বোধন করলেন আইজিপি আশাশুনিতে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের নির্বাচনী সভা শ্যামনগর উপকূলে সুপেয় পানির সংকট নিরসনের দাবিতে খালি কলসি মিছিল প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন কমিটি ঘোষণা মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করা আমাদের সকলের দায়িত্ব -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মহালয়ার চন্ডীপাঠের পবিত্র শব্দে মুখরিত হলো সাতক্ষীরা তালায় স্টেকহোল্ডারদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে সাতক্ষীরা জেলা মৎস্যজীবী লীগ নেতৃবৃন্দের শুভেচ্ছা কলারোয়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে দায়িত্বপ্রাপ্তদের সাথে মতবিনিময়

কলারোয়ায় ২য় পর্যায়ের তৃতীয় দিনে ৩৮১ জনসহ ১১৩৫ জনের করোনা টিকা গ্রহন

  • আপডেট সময় Thursday, July 15, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বিতীয় পর্যায়ে ৩য় দিনে ৩৮১ জন করোনার টিকা গ্রহন করেছেন। ১৩ জুলাই টিকা গ্রহনের (১ম দিন) থেকে এ পর্যন্ত নিবন্ধনকৃত ১১৩৫ ব্যক্তি ভ্যাকসিন গ্রহন করেন।

কয়েকমাস পর দ্বিতীয় পর্যায়ের টিকা (ভ্যক্সিন) গ্রহনে মানুষের আগ্রহ বেড়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার (এমওডিসি) ডাক্তার আশিক বাহার জানান।

তিনি আরও জানান, টিকা গ্রহনের জন্য আলাদা বুথ ও টিকা গ্রহনের পূর্বে নিবন্ধনের বিষয়টি যাচাই-বাছাই পূর্বক বৃহস্পতিবার (১৫ জুলাই) তৃতীয় দিনে ৩৮১ জন বিভিন্ন বয়সের মানুষ টিকা গ্রহন করেন।

তিনি কেবলমাত্র নিবন্ধনকারী ও মোবাইলে এসএমএস এসেছে এমন ব্যক্তিদের টিকা
কেন্দ্রে এসে টিকা গ্রহনের আহ্বান জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান জানান, কলারোয়া হাসপাতালে সরকারি বরাদ্দকৃত দ্বিতীয় পর্যায়ে প্রথম ও দ্বিতীয়
ডোজের জন্য ৪ হাজার ৮শত সিনোফার্ম নামক কোভিড-১৯ ভ্যাক্সিন (টিকা) প্রাপ্তির অনুমোদন লাভ করেছে।

যেটি উপজেলার জনসংখ্যা অনুযায়ী অত্যন্ত সীমিত। তবুও ২য় ডোজ সম্পন্ন শেষে নিবন্ধনকৃত ২ হাজার ৪ শত মানুষকে টিকার আওতায় আনা সম্ভব হবে বলে জানান। তিনি সকলকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরন করে চলার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews