1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2021, 5:34 am
Title :
সাতক্ষীরার ইভটিজার কিশোর গ্যাং সোহাগ বেপরোয়া, রুখবে কে? ফকির আলমগীরের চলে যাওয়া এক কিংবদন্তির প্রস্থান — তথ্য ও সম্প্রচার মন্ত্রী ১৮ বছরের উর্দ্ধে সকল নাগরিককেই এখন থেকে ভ্যাকসিন দেয়া হবে– স্বাস্থ্যমন্ত্রী আশাশুনিতে কোরবাণীর এক হাজার কেজি মাংস দুস্থ অসহায় পরিবারের মাঝে বিতরন কলারোয়ায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ সাতক্ষীরাবাসীকে সাথে নিয়ে উপজেলার প্রতিটি ইউনিয়নে পানিতে ডোবা প্রতিরোধে যথাযথ উদ্যোগ গ্রহণ করা হবে -আসাদুজ্জামান বাবু কলারোয়ায় লকডাউনে’র ২য় দিনে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩ হাজার টাকা জরিমানা স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খন্দকার আনিছুর রহমান তাজু’র শুভেচ্ছা সাতক্ষীরার তালা ও শ্যামনগর উপেজলা ছাত্রলীেগর কমিটি বিলুপ্তু গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক

কলারোয়ায় ৪র্থ দিনের লকডাউনে কঠোর উপজেলা পরিষদ, পৌরসভা ও প্রশাসন

  • আপডেট সময় Tuesday, June 8, 2021

দীপক শেঠ, কলারোয়া : করোনা মোকাবেলায় কলারোয়ায় লকডাউনের ৪র্থ দিনে কঠোর
অবস্থানে ছিলেন উপজেলা পরিষদ, পৌর সভা ও প্রশাসনের কর্মকর্তাগণ। লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে স্বাস্থ্যবিধি অনুসরন না করায় বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানসহ কয়েকজনকে আর্থিক জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) সকাল থেকে কলারোয়া পৌর সদরের গুরুত্বপূর্ন স্থানসহ উপজেলার বিভিন্ন স্থানে উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, সহকারী কমিশনার(ভ’মি) আক্তার হোসেন ও থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবিরের নেতৃত্বে লকডাউন বাস্তবায়নে অভিযান পরিচালনা করা হয়।

সাতক্ষীরা জেলা প্রশাসন (জেলা করোনা প্রতিরোধ কমিটি)’র নির্দেশনায় করোনা সংক্রমন (ভারতীয় ভ্যারিয়েন্ট ডেল্টা) মোকাবেলায় ৭ দিনের লকডাউনের ৪র্থ দিন মঙ্গলবার সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত পৌর বাজারে কেবল মাত্র মুদি দোকান, মাছ ও সবজি বাজার খোলা থাকতে দেখা গেছে।

তবে প্রধান সড়কসহ একাধিক রাস্তায় অল্প সংখ্যক ইজিবাইক, মটরসাইকেল, ট্রলি, নসিমন, ইনজিন ভ্যানসহ মিনি পরিবহন চললেও জরুরী প্রয়োজন ছাড়া কোন পথচারীকে রাস্তায় দেখা যায়নি। তবে চলতি পথচারীদের মধ্যে মাক্স পরিধান না করার অপরাধে ও হোটেলসহ কয়েকটি মিষ্টান্ন ভান্ডারে স্বাস্থ্যবিধি অনুসরন না করায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রট আক্তার হোসেন আর্থিক দন্ডে দন্ডিত করেছেন।

এ দিকে, করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় নিজ বাসায় আইসোলেশনে চিকিৎসাধীন থাকায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী উপজেলাবাসিকে মাক্স পরিধান, সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সকল সরকারী নির্দেশনা মেনে চলার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews