1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 10, 2022, 11:53 pm
Title :
কলারোয়ার হেলাতলায় ৩টি পুকুরে বিষ প্রয়োগে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতিমূলক সভা খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের বেজঢালাইয়ের উদ্বোধন কলারোয়ায় জয়নগর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরায় রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে মাস ব্যাপী তহবিল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন জেলা পরিষদের পক্ষ থেকে এসপি মোস্তাফিজুর রহমানের বদলি জনিত বিদায় সংবর্ধনা পবিত্র আশুরা উপলক্ষে শ্যামনগর নূরনগরে শোক মজলিস ও শোক মিছিল অনুষ্ঠিত পবিত্র আশুরা আজ

কলারোয়া আ’লীগ সভাপতি ও সহধর্মিনীর সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া

  • আপডেট সময় Tuesday, June 15, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন ও সহধর্মিণী মহিলা আ’লীগের সভানেত্রী প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রতœার আশু রোগ মুক্তি কামনায় বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) জোহর নামাজ বাদ কলারোয়া পৌরসভাসহ উপজেলার ১২ টি ইউনিয়নের বিভিন্ন মসজিদে আ’লীগের উদ্যোগে ওই দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠানে করোনা ভাইরাসে আক্রান্ত আ’লীগ নেতা ফিরোজ আহম্মেদ স্বপন ও সহধর্মিনী প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রত্নার দ্রুত সুস্থতা কামনা করা হয়। সাথে সাথে প্রাণঘাতি এ ভাইরাসের প্রকোপ থেকে দেশ ও জাতির মুক্তিসহ কল্যান, সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বেনজির হোসেন হেলাল ও সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবি জানান, গত ১২ জুন শনিবার থেকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন ও সহধর্মিণী মহিলা আ’লীগের সভানেত্রী প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রত্নার করোন ভাইরাস পজিটিভ হওয়ায় চিকিৎসকের পরামর্শে নিজ বাসভবনে আইসোলেশনে থেকে চিকিৎসাধীন রয়েছেন।

এ দিকে পৌর আ”লীগ ও বিভিন্ন ইউনিয়ন আ’লীগ সভাপতি-সম্পাদক এলাকা ভিত্তিক সকলকে মাক্স পরিধান, সামাজিক দূরত্ব বজায় ও সরকারি নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews