1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 12:48 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ !

  • আপডেট সময় Sunday, September 19, 2021

দীপক শেঠ, কলারোয়া: কলারোয়ায় উপজেলায় ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯১টি ভোট গ্রহন কেন্দ্রই গুরুত্বপূর্ন ! শেষ সময়ে চেয়ারম্যান ও সদস্য
প্রার্থীরা ব্যস্ত সময় পার করছেন ভোট প্রার্থনায়।

নির্বাচনের কয়েকঘন্টা আগে সকল প্রার্থীরা নির্বাচনী বিধি মেতাবেক প্রচার-প্রচারণা করলেও  এলাকা ভিত্তিক ভোটারদের মধ্যে নির্বাচনী পরিবেশ বিঘœ ঘটার আশংকা রয়েই গেছে।

শেষ মুহুর্তে নির্বাচনী মাঠে প্রার্থী, কর্মী-সমর্থক ও ভোটারদের মাঝে বাকযুদ্ধে লিপ্ত হয়ে সংঘর্ষের অবস্থান বিরাজ করছে। রবিবার রাত থেকে উপজেলার হেলাতলা ইউনিয়নের হেলাতলা বাজারে, জালালাবাদ ইউনিয়নের কাশিয়াডাঙ্গা, সোনাবাড়িয়া ইউনিয়নের মাদরা মোড়েসহ বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার প্রচারনার মুহর্তে প্রতিদ্বন্দী প্রার্থী-সমর্থকরা মুখোমুখি হলে ছোটোখাটে সংঘর্ষের আকার নেয়।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির ইউপি নির্বাচনে উপজেলার ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ন জানিয়ে বলেন, কেন্দ্রেসহ বিভিন্নভাবে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যরা সকল এলাকায় আইন শৃঙ্খলা বজায় রেখে শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহনে কঠোর অবস্থানে রয়েছেন।

কলারোয়ার ১০ টি ইউনিয়নের ৯১টি ভোট কেন্দ্রে সুষ্ঠু,সুন্দর পরিবেশে ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মনোরঞ্জন বিশ্বাস জানান।

তিনি আরও জানান, অনুষ্ঠিতব্য ১০ ইউপি নির্বাচনে মোট ১ লাখ ৪৪ হাজার ৪৭০ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ৭১ হাজার ৭৭৪ ও মহিলা ভোটার ৭২ হাজার ৬৯৬ জন।

জানা গেছে, ইউপি চেয়ারম্যান পদে ১০ জন আ’লীগ মনোনীত নৌকা প্রতীকসহ বিভিন্ন প্রতীকে স্বতন্ত্র পার্থী ৩৮ জন, সংরক্ষিত ওয়ার্ড’র মহিলা সদস্য পদে ১২৪ জন ও সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৮৫ জন একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দীতা করছেন।

তবে ইতোমধ্যে একাধিক প্রার্থী দলীয় প্রার্থীর প্রতি সমর্থন জানিয়ে ও ব্যক্তিগত কারনে নির্বাচনী প্রতিদ্বন্দীতা থেকে সরে দাঁড়িয়েছেন।

উল্লেখ্য, ২০ সেপ্টেম্বর সোমবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৯ নং হেলাতলা ইউনিয়ন পরিষদের সকল কেন্দ্রে ইভিএম’র মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews