1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 17, 2024, 1:36 am
Title :
সাতক্ষীরায় সংখ্যালঘু-সংখ্যাগুরু বলতে কিছু নেই, সকলেই সমান: এমপি আশু আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ অবমাননাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি সন্তান কমান্ডের বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত দেবহাটায় আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ দেবহাটায় সুদমুক্ত ঋনের চেক, হুইল চেয়ার ও শিক্ষা উপকরণ বিতরণ খুলনায় বৃক্ষমেলা শুরু তালা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রানাকে সাময়িক বহিষ্কার সাতক্ষীরার তালায় ডাকাত রিয়াজুল গ্রুপের প্রধান রিয়াজুল ইসলাম গ্রেপ্তার বসন্তপুর নদীবন্দর পরিদর্শন করলেন বিআইডব্লিউটি ও ভূ মন্ত্রণালয়ের কর্মকর্তারা

কলারোয়া উপজেলা আ.লীগ সাধারন সম্পাদকের সংবাদ সম্মেলন

  • আপডেট সময় Wednesday, August 24, 2022

দীপক শেঠ, কলারোয়া : সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগে কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলিমুর রহমানের নেতৃত্বে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ আগস্ট) সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আ’লীগ সাধারন সম্পাদক ও সাংবাদিক সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক আলিমুর রহমান বলেন, গত ২১ শে আগস্ট সাতক্ষীরা হতে প্রকাশিত দৈনিক পত্রদূত ও দৃষ্টিপাত এবং ২২আগষ্ট দৈনিক সুপ্রভাত পত্রিকায় সাতক্ষীরার ’কলারোায় টিআর, কাবিখা-কাবিটা প্রকল্পের কোটি টাকা হরিলুট বা একই রকম শিরোনামে প্রকাশিত সংবাদটি সত্য নয়।

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে উদ্দেশ্য প্রনোদিত ভাবে সরকারের টিআর এবং কাবিখা প্রকল্প সম্পর্কে সাংবাদিকদের ভূল তথ্য সরবরাহ করা হয়েছে।

জামাত, বিএনপি সরকারের আমলে টিআর কাবিখা দিয়ে কর্মী পোষা হতো। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স এবং তালা-কলারোয়া সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ সততা ও নির্লোভ মানসিকতার কারণে কলারোয়া উপজেলায় সরকারের পক্ষ হতে বরাদ্দকৃত টিআর, কাবিখার অধিকাংশ প্রকল্পই প্রাক্কলন অনুযায়ী যথাযথ ভাবে বাস্তবায়িত করা হয়েছে।

টিআর, কাবিখা সহ অন্যান্য উন্নয়ন প্রকল্পের বরাদ্দ হতে  সংসদ সদস্য এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ অদ্যাবধি কোন অর্থনৈতিক সুবিধা গ্রহণ করেননি।

বানোয়াট ও ভিত্তিহীন প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন-বিরোধী দলের রাজনৈতিক ফায়দা হাসিলের উদ্দেশ্য বাস্তবায়িত হয় এমন সংবাদ প্রকাশ করা হতে বিরত ও নিবৃত থাকার আহবান জানান।

জনাকীর্ণ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সাবেক
আহবায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহাজাদা, ইউপি চেয়ারম্যান যথাক্রমে স ম মোরশেদ আলী, সহকারী অধ্যাপক এম এ কালাম, এসএম আফজাল হোসেন হাবিল, রবিউল হাসান, বিশাখা তপন সাহা, বেনজির হোসেন হেলাল, সাঈদ আলী গাজী ,গাজী মাহবুবুর রহমান মফে, মাহফুজুর রহমান নিশান, শেখ সোহেল রানা, সাবেক উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবি,আ’লীগ নেতা সরদার আমজাদ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ভ’ট্টোলাল গাইন, সাবেক ইউপি চেয়ারম্যান আসলামুল আলম আসলাম, আ.লীগ নেতা সাংবাদিক মোসলেম আহম্মেদ, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, আসাদুজ্জামান তুহিন, পৌর আ’লীগ সভাপতি আজিজুর রহমান, আ.লীগ নেতা মশিয়ার
রহমান বাবু, মারুফ হোসেন, যুবলীগ নেতা শরিফুল ইসলাম, আ.লীগ নেতা আব্দুস সালাম, প্রভাষক আব্দুল মান্নান সহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া ও অন লাইন নিউজ পোর্টালের কর্মরত সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews