1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 8:16 pm
Title :
গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই!

কলারোয়া প্রেসক্লাবে ইউপি সদস্য রবজুদ্দীনের সংবাদ সম্মেলন

  • আপডেট সময় Thursday, March 18, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়া প্রেসক্লাবে কুমারনল গ্রামের মৃত হাফেজ সরদারের ছেলে ইউপি সদস্য মোঃ রবজুদ্দীন সরদার এক সংবাদ সম্মেলন করেন। বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল ১১ টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ইং- ১৬ মার্চ, সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক দৃষ্টিপাতসহ কয়েকটি পত্রিকায় এক গৃহবধূকে হত্যা চেষ্টা শিরোনামে প্রকাশিত সংবাদ আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি মিথ্যা ও ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত বলে তিনি দাবি করেন।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে কলারোয়ার কুমারনল গ্রামের শুকুর আলীর স্ত্রী সাহিদা খাতুন জমাজমি সংক্রান্ত মিথ্যা অভিযোগ দিয়ে আনুমানিক পনের থেকে বিশ বছর ধরে আমাদেরকে নানাভাবে হয়রানি করে আসছে। তিনি বলেন, আমিসহ আমার ভাগ্নে মোঃ আলী মাহমুদ যিনি জালালাবাদ ইউনিয়নের ৯ নং ওয়ার্ড থেকে দুইবার নির্বাচিত সফল ইউপি সদস্য, তাঁর নামেও একই ধরনের অভিযোগ দিয়ে তাকেও হয়রানি করে আসছে।

এছাড়াও গ্রাম্য শালিস, ইউনিয়ন পরিষদ ও কলারোয়া থানায় একাধিকবার মিথ্যা অভিযোগ দিয়ে আমাদেরকে অপদস্ত ও হয়রানি করে আসছে। এসব করেও সে ক্ষ্যান্ত না হয়ে সাতক্ষীরা কোর্টে আমাদের বিরুদ্ধে জমিজমা সংক্রান্ত মামলা দায়ের করে। কোর্ট এর বিজ্ঞ বিচারক কলারোয়া থানায় তদন্তের জন্য নির্দেশ পাঠান এবং সাথে সাথে কলারোয়া সহকারী কমিশনার (ভূমি) মহোদয় নির্দেশ পেয়ে কমিশনারের কাননগো ও কলারোয়া থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত করে তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

সেই তদন্তে আমাদের বিরুদ্ধে আনীত অভিযোগটি প্রমাণিত হয়নি। ফলে বিজ্ঞ কোর্ট মামলাটি খারিজ করে দেন বলে তিনি জানান। সম্প্রতি নির্বাচন কমিশন কর্তৃক ইউনিয়নের নির্বাচন তফশীল ঘোষণা করা হয়েছে। আসন্ন ইউপি নির্বাচনে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অন্যের প্ররোচনায় আমিসহ নয় জনের বিরুদ্ধে কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয় বলে তিনি উল্লেখ করেন। সংবাদ সম্মেলনে রবজুদ্দীন তাঁর বিরুদ্ধে আনীত অভিযোগ সরেজমিন খোঁজ-খবর নিয়ে সঠিক সংবাদ পরিবেশনের জন্য অনুরোধ জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews