1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 25, 2024, 3:18 am
Title :
সাতক্ষীরা জেলা ব্যাপী গত ছয় মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২১, আহত ২৩ মধুমল্লারডাংগী জামে মসজিদের উদ্যোগে ১০ মহররমের আলোচনা সভা ও দোয়া দেবহাটায় পবিত্র আশুরা পালন স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থা সাতক্ষীরার উদ্যোগে শিক্ষা উপকরণ ও আর্থিক সহায়তা প্রদান সাতক্ষীরায় ত্রিমুখী সংঘর্ষ: পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে সাতক্ষীরায় সংখ্যালঘু-সংখ্যাগুরু বলতে কিছু নেই, সকলেই সমান: এমপি আশু আন্দোলনের নামে মুক্তিযুদ্ধ অবমাননাকারীদের আইনের আওতায় এনে শাস্তির দাবি সন্তান কমান্ডের বাল্যবিবাহ প্রতিরোধে ডিবি গার্লস হাইস্কুলে বিশেষ সভা সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত দেবহাটায় আরইআরএমপি প্রকল্পের নারীদের সঞ্চিত অর্থের চেক ও সনদপত্র বিতরণ

কলারোয়া বঙ্গবন্ধু মহিলা কলেজে এমপি এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা

  • আপডেট সময় Tuesday, April 12, 2022

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় বঙ্গবন্ধু মহিলা কলেজে সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে। মঙ্গলবার(১২ এপ্রিল) সকাল ১১ টায় বঙ্গবন্ধু মহিলা কলেজ মিলনায়তনে তালা-কলারোয়া সংসদ সদস্য ও ওয়ার্কস পার্টির কেন্দ্রীয় কমিটির পলিটব্যুরো সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহকে অভিনন্দন জানিয়ে ফুলেলে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

শুভেচ্ছা শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মুস্তফা লুৎফুল্লাহ বলেন, শিক্ষা মানব জীবনের সবচেয়ে মূল্যবান সম্পদ। শিক্ষা ছাড়া পুরুষ বা নারী কখনো মানসিকভাবে উন্নত হতে পারে না। সে লক্ষ্যে সমাজ তথা দেশের অগ্রগতি সাধনে পুরুষের সাথে সাথে কলারোয়ায় নারী শিক্ষা প্রসারে বঙ্গবন্ধু মহিলা কলেজ অগ্রনী ভূমিকা রাখায় প্রশংসার দাবিদার বলে মনে করেন।

তিনি আরো বলেন, শিক্ষা দিয়ে যেমন সবকিছু অর্জন করা সম্ভব তেমনি শিক্ষা ছাড়া জীবনে অন্ধকার নেমে আসে। এ জন্য তিনি বঙ্গবন্ধু মহিলা কলেজের সকল শিক্ষককে জ্ঞানদান ও শিক্ষার্থীদের সঠিক জ্ঞান অর্জনে পরস্পরের প্রতি মেলবন্ধনের উপর গুরুত্ব আরোপ করেন।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি সাবেক উপাধ্যক্ষ শিক্ষাবিদ কলেজ প্রতিষ্ঠাতা অধ্যাপক এম,এ ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মাহাবুবুর রহমান।

অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের কর্মকর্তা ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, সনাতন ধর্মীয় নেতা কমরেড সন্তোষ কুমার পাল, সহকারী অধ্যাপক (যথাক্রমে) তপন কুমার মন্ডল, অসিম কুমার ঘোষ, রামাকান্ত সরকার,শান্ত কুমার পাল, বরুন কুমার বসু, জহিরুল ইসলাম, প্রভাষক সুলতানা ইয়াসমিন, প্রভাষক খোদেজা খাতুন, কমরেড মফিজুল ইসলাম জাহাঙ্গীর সহ শিক্ষকমন্ডলী,অভিভাবক, শিক্ষার্থী ও সূধিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews