1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 19, 2022, 10:22 pm
Title :
দক্ষিণ-পশ্চিম অঞ্চলে সুপেয় পানির তীব্র সংকট, জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দের দাবী বিশিষ্ট সাংবাদিক আব্দুল গাফফার চৌধুরী আর নেই ইউরোপ যাত্রায় সাতক্ষীরার বিষমুক্ত আম হিমসাগর কলারোয়ায় অভ্যন্তরীন বোরো ধান-চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন ‘কক্সবাজারকে বিশ্বের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্রে পরিণত করা হবে-প্রধানমন্ত্রী সুন্দরবনের পর্যটনের ইতিহাসে যুক্ত হলো নতুন নাম ‘হানি ট্যুরিজম’ কলারোয়ায় কেঁড়াগাছি ইউপি’তে অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ কলারোয়ায় বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কুশোডাঙ্গা ও কেঁড়াগাছি ইউপি একাদশ ফাইনালে দেবহাটায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল সংগ্রহের উদ্বোধন কলারোয়ার সোনাবাড়িয়ায় ধান ঝাড়া মেশিনে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু

কলারোয়া সীমান্তে বিজিবি’র অভিযানে ভারতে প্রবেশকালে ৫ জন আটক

  • আপডেট সময় Monday, July 26, 2021

দীপক শেঠ : কলারোয়ার সীমান্তে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশকালে ৪ নারীসহ ৫ জনকে আটক করা হয়েছে। সোমবার (২৬ জুলাই) সকালে মাদরা সিমান্তে ২ জন ও পার্শ্ববর্তী তলুইগাছা সীমান্ত থেকে ৩ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- খুলনার তেরখাদা উপজেলার লস্করপুর গ্রামের কদম চাকতি, ফুলতলা উপজেলার জগনীপাশা গ্রামের লাভলি, মাগুরার শালিখা উপজেলার ছান্দরা গ্রামের আরিফা খাতুন, মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গোপিনাথপুর গ্রামের মর্জিনা, গাজীপুরের টুঙ্গি মডের থানাধীন টুঙ্গি বউবাজার এলাকার নাসরিন।

আটকদের মধ্যে ৩ জনকে সোনাবাড়িয়া স্কুলে অস্থায়ীভাবে স্থাপনকৃত কোয়ারেন্টানে রাখা হয়েছে। অপর ২ জনকে কলারোয়া থানায় সোপর্দ করেছে বিজিবি।

সাতক্ষীরা, ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আল-মাহমুদ বিষয়টি নিশ্চিত করে জানান, ‘লকডাউন চলাকালিন এ পর্যন্ত অবৈধভাবে ভারত থেকে গমণ ও প্রবেশের অপরাধে ১১১ জনকে আটক করে আইনের আওতায় সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews