1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 1, 2022, 7:46 am
Title :
সদর থানা জামে মসজিদ কমিটির পক্ষ থেকে পুলিশ সুপার কে শুভেচ্ছা আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন তালায় চোরাই মালসহ দুই চোর আটক কালিগঞ্জে মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক : ৪টি মটর সাইকেল উদ্ধার ছুটির দিনে জমে উঠেছে গুড় পুকুরের মেলা : সময় বাড়ানোর দাবী ব্যবসায়ীদের আইজিপি ড. বেনজীর আহমেদকে আনুষ্ঠানিক বিদায় মির্জা ফখরুলের পাকিস্তান প্রীতি ও লাঠির মাথায় জাতীয় পতাকা বাধা একসূত্রে গাঁথা  -ড. হাছান মাহমুদ কলারোয়ায় সুজন’র পৌর কমিটি গঠনে মতবিনিময় সভা কলারোয়ায় বালক-বালিকাদের ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প শুরু জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কলারোয়ার সহকারী শিক্ষা অফিসার হুমায়ুন কবির ও শ্রেষ্ঠ কাব শিক্ষক অনুপ ঘোষ

কলারোয়া হাসপাতালে উপচে পড়া ভিড়ে ২য় পর্যায়ের প্রথম দিন ৩৮২ জনের করোনা টিকা গ্রহন

  • আপডেট সময় Tuesday, July 13, 2021

দীপক শেঠ, কলারোয়া : কলারোয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বিতীয় পর্যায়ে করোনার টিকা গ্রহন কার্যক্রম শুরু হয়েছে। উপচে ভিড়ের মধ্যে প্রথম দিন ৩৮২ জন বিভিন্ন বয়সের ব্যক্তি টিকা গ্রহন করেন।

টিকা নিতে আসা ব্যক্তিদের মধ্যে ছিলো না কোন স্বাস্থ্যবিধি অনুসরনের গুরুত্ব। মঙ্গলবার (১৩ জুলাই) কয়েকমাস পর দ্বিতীয় পর্যায়ের টিকা (ভ্যক্সিন) গ্রহনে মানুষের আগ্রহ বেড়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার(এমওডিসি) ডাক্তার আশিক বাহার জানান।

তিনি আরও জানান, টিকা গ্রহনের জন্য আলাদা বুথ ও টিকা গ্রহনের পূর্বে নিবন্ধনের বিষয়টি যাচাই-বাছাই পূর্বক তালিকা তৈরিতে আলাদা বুথের ব্যবস্থা করা হয়েছে। তিনি কেবলমাত্র নিবন্ধনকারী ও মোবাইলে এসএমএস এসেছে এমন ব্যক্তিদের টিকা কেন্দ্রে এসে টিকা গ্রহনের আহ্বান জানান।

যাদের নিবন্ধন আছে কিন্তু এসএমএস আসে নাই তাদেরকে টিকা গ্রহনের জন্য হাসপাতালে না আসার জন্য অনুরোধ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার(আরএমও) ডাক্তার শফিকুল ইসলাম জানান, কলারোয়া হাসপাতালে সরকারি বরাদ্দকৃত দ্বিতীয় পর্যায়ে প্রথম ও দ্বিতীয় ডোজের জন্য ২৪০০ শত সিনোফার্ম নামক কোভিড-১৯ ভ্যাক্সিন (টিকা) গ্রহন করা হয়েছে।

যেটি উপজেলার জনসংখ্যা অনুযায়ী অত্যন্ত সীমিত। তবুও ২য় ডোজ সম্পন্ন শেষে নিবন্ধনকৃত ১২শ’ মানুষকে টিকার আওতায় আনা সম্ভব হবে। তিনি সকলকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরন করে চলার আহবান জানান।

এ দিকে, কলারোয়া হাসপাতালে দ্বিতীয় পর্যায়ের প্রথম দিন টিকা প্রদান বুথের সামনে উপচেপড়া ভিড় থাকায় মানুষকে সচতেনতার সাথে শৃংখলাবদ্ধ ভাবে টিকা গ্রহনে সহায়তা
করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবিরসহ পুলিশ সদস্যবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews