1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 12:55 pm

কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজে সংবর্ধনা, নবীন বরণ ও আলোচনা সভা

  • আপডেট সময় Saturday, March 20, 2021

দীপক শেঠ, কলারোয়া : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্যোগে বিভিন্ন বিষয়ে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ মার্চ) বেলা ১২ টার দিকে হাসপাতালের সভাকক্ষে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, মহাত্মা ডা.স্যামুয়েল হ্যানিম্যানের ২৬৬তম জন্ম বার্ষিকী ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার ও হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি জুবায়ের হোসেন চৌধুরী। হাসপাতালের অধ্যক্ষ ডাক্তার আব্দুল বারিকের সভাপতিতে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, প্রতিষ্ঠান পরিচালনা কমিটির অন্যতম সদস্য অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব অধ্যাপক আবু নসর, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ইউনুস আলী, সাবেক ইউপি চেয়ারম্যান ডাক্তার আনিছুর রহমান।

অন্যদের মধ্যে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সুলতানা জাহান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, প্রভাষক আশিকুর রহমান, লেখক জিয়াউল ইসলাম যুক্তিবাদী, প্রভাষক ডাক্তার সানজিদা খাতুন, শিক্ষার্থী জয়নব খাতুনসহ সূধিবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রভাষক ডাক্তার হাবিবুর রহমান।

অনুষ্ঠানের শুরুতেই নবাগত উপজেলা নির্বাহী অফিসার ও হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি জুবায়ের হোসেন চৌধুরী ও প্রধানমন্ত্রী কর্তৃক পুরষ্কার প্রাপ্ত হাসপাতালের অধ্যক্ষ ডাক্তার আব্দুল বারিককে উত্তরীয় পরিধান শেষে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews