1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 11, 2022, 12:23 am
Title :
কলারোয়ার হেলাতলায় ৩টি পুকুরে বিষ প্রয়োগে লক্ষাধিক টাকার ক্ষতিসাধন বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতিমূলক সভা খুলনায় জাতীয় শোক দিবসের কর্মসূচি কাজী আলাউদ্দীন ডিগ্রী কলেজে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কালিগঞ্জের কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের চারতলা ভবনের বেজঢালাইয়ের উদ্বোধন কলারোয়ায় জয়নগর ইউনিয়ন আ’লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা সাতক্ষীরায় রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে মাস ব্যাপী তহবিল সংগ্রহ কর্মসূচির উদ্বোধন জেলা পরিষদের পক্ষ থেকে এসপি মোস্তাফিজুর রহমানের বদলি জনিত বিদায় সংবর্ধনা পবিত্র আশুরা উপলক্ষে শ্যামনগর নূরনগরে শোক মজলিস ও শোক মিছিল অনুষ্ঠিত পবিত্র আশুরা আজ

কলেজছাত্রী মুর্শিদা পারভিন হাসির হত্যাকারীদের ফাঁসির দাবিতে সাতক্ষীরার কালিগঞ্জে মানববন্ধন

  • আপডেট সময় Saturday, June 18, 2022

স্টাফ রিপের্টার : সাতক্ষীরার কালীগঞ্জে কলেজছাত্রী শাহীনা রাসুল হাসির হত্যাকারীদের গ্রেফতার ও দ্রুত বিচার আইনে ফাঁসির দাবিতে গ্রামবাসীর মানববন্ধন।

গ্রামবাসীর মানববন্ধনে বক্তারা বলেন, এখন পর্যন্ত কেবলমাত্র তার স্বামীকেই গ্রেফতার করা হয়েছে। অপর আসামীরা যারা এই হত্যার সহযোগী তাদেরকেও গ্রেফতার করে কাঠগড়ায় তুলতে হবে। আমরা এদের ফাঁসি চাই।

শনিবার দুপুরে সাতক্ষীরার কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই স্কুল মাঠে আয়োজিত এই মানববন্ধনে আরও বলা হয়, পুলিশ তদন্তকালে জানতে পেরেছে কলেজছাত্রী শাহিনা রাসুল হাসির মরদেহ এমনভাবে ঝুলন্ত ছিল যা দেখে স্পষ্টই বলা যেতে পারে এটি আত্মহত্যা নয়। তারা বলেন, মেয়েটির পা দুটি বারান্দার মেঝেতে লাগানো ছিল।

এমন অবস্থায় এই ঘটনা হত্যা বলে দাবি করেন তারা। নিহত শাহীনা রাসুল কালিগঞ্জ রোকেয়া মুনসুর কলেজের সম্মান বিভাগের ছাত্রী ছিলেন।

গত ৯ জুন কালিগঞ্জের সোনাতলা গ্রামে মনিরুল ইসলামের স্ত্রী শাহীনা রাসুল হাসির লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। এসময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসী তার স্বামী মনিরুলকে ধরে পুলিশে সোপর্দ করে। মনিরুল পুলিশের সামনে নিজের অপরাধ স্বীকার করেছে বলে জানান কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মৃনাল কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মানববন্ধনে আরও বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, নিহত হাসির ভাই ফয়সাল ইসলাম, বাবা আমিরুল ইসলাম, মা ফাতেমা খাতুন ছাড়াও এলাকার লোকজন। তারা অনতিবিলম্বে অন্য আসামীদের গ্রেফতার করে ফাঁসিতে ঝোলানোর দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews