1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 9:21 pm
Title :
গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই!

কালিগঞ্জকে দালাল, সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদকমুক্ত ও মানবিক থানা উপহার দিতে চেষ্টা করেছি–ওসি দেলোয়ার হুসেন

  • আপডেট সময় Saturday, May 1, 2021

হাফিজুর রহমান শিমুল : সাতক্ষীরার কালিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে থানার চৌকস অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন এর বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (১ মে) সন্ধ্যায় কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে প্রেসক্লাব মিলনায়তনে সংবর্ধিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালিগঞ্জ থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন।

এক আবেগঘন পরিবেশে বক্তব্যকালে তিনি বলেন- আমি ২০১৯ সালের ১১ সেপ্টেম্বর কালিগঞ্জ থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করার পর থেকে জেলার পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় থানার আইন শৃঙ্খলা সার্বিক পরিস্থিতি, মাদক নির্মূল, সামাজিক ও মানবিক কাজে স্বতঃফুর্ত ভাবে অংশগ্রহণ করার চেষ্টা করেছি। স্রষ্টার ইবাদত এবং সৃষ্টের পালনে আমি সর্বদা সচেষ্ট ছিলাম।

মহামারী করোনাকালে থানার পুলিশ ভাইদের নিয়ে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ, সচেতনতা সহ বিভিন্ন কর্মসূচি পালন করেছি। মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে পেরে খুবই গর্ববোধ করছি এবং গর্ববোধ করি বাংলাদেশ পুলিশ বাহিনীর একজন সদস্য হয়ে যারা

এই করোনা মহামারীর দুঃসময়ও মানুষের পাশে থেকে নিরলস কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ সদস্য। জনগনের জন্য বাংলাদেশ পুলিশের ভূমিকা অপরিসীম। পুলিশ মানে জনগনের সেবায় নিজেকে উৎসর্গ করা, আর পুলিশ মানে শত ভয়কে জয় করে মানুষের সেবা করা।

আমি ১৯ মাস ১০ দিন কালিগঞ্জ থানায় দায়িত্ব পালনকালে চেষ্টা করেছি দালাল মুক্ত, সন্ত্রাস, জঙ্গীবাদমুক্ত, মাদকমুক্ত ও মানবিক থানা উপহার দিতে। প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ আমাকে সকল ভাল কাজের সহযোগিতা করেছেন। কেউ কেউ চেষ্টা করেছেন আমার এবং পুলিশ বাহিনীর সুনাম নষ্ট করতে চেয়েছে।

আমি আমার উর্ধতন স্যারদের বিষয়টা শুধু অবহিত করেছি। ফলাফল কিন্তু আপনারা ইতিমধ্যে জেনে থাকবেন। সর্বোপরি আমার জন্য দোয়া করবেন সকলেই।

কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু’র সঞ্চালনায় বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল হাকিম, কালিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহবুবর রহমান, সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, সদস্য প্রভাষক মনিরুজ্জামান মহাসীন প্রমুখ।

এসময় কালিগঞ্জ প্রেসক্লাব, সাংবাদিক সমিতি ও বকুল ডিজিটাল সাইন্স এর পক্ষ থেকে সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এস এম আহমদ উল্লাহ বাচ্চু, শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, শেখ আব্দুল করিম মামুন হাসান, ইশারাত আলী, শেখ আতিকুর রহমান, মাসুদ পারভেজ ক্যাপ্টেন, মহিবুল্লাহ, মহাসিন, নয়ন দাশ, জাহাঙ্গীর হোসেন, শেখ শোয়েব আহমেদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews