1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 27, 2022, 11:23 pm
Title :
কমিউনিটি স্যোশাল ল্যাবের ফেইজ আউট কর্মশালা শার্শা সীমান্তে ১০ পিস স্বর্ণের বারসহ পাচারকারী আটক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে যারা চেষ্টাকরবে তাদের বিন্দুমাত্র ছাড় নেই-জেলা প্রশাসক সাতক্ষীরা -খুলনা মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু চট্টগ্রামে ‘হাসিনা: এ ডটার’স টেল’-এর বিশেষ প্রদর্শনী কলারোয়ায় বিশ্ব পর্যটন দিবসে র‌্যালি ও আলোচনা সভা প্রিমিয়ার ছাত্র সংঘের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে শারদীয় দুর্গা পূজায় খাদ্য সামগ্রী বিতরণ খুলনা ভিডিপি সদস্যদের মটর ড্রাইভিং ও মেকানিক্স প্রশিক্ষণের উদ্বোধন বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অটোরিক্সা প্রতিক নিয়ে সৈয়দ আমিনুর রহমান বাবুর নির্বাচনী গণসংযোগ

কালিগঞ্জের বিষ্ণুপুরে নিজ উদ্যোগে সড়ক সংষ্কার করলেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম

  • আপডেট সময় Saturday, January 29, 2022

হাফিজুর রহমান শিমুল : সাতক্ষীরার কালিগঞ্জে যাত্রী সাধরণের দুর্ভোগ লাঘবে ব্যাক্তি উদ্যোগে সড়ক সংষ্কার করলেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সহ পরিষদবর্গ। তিনি ভঙ্গুরদশা সড়ক সংস্কারসহ রুগীদের সেবায় ইতিমধ্যে প্রশংশিত হয়েছেন।

তিনি শনিবার (২৯ জানুয়ারী) বেলা ১১ টায় উপজেলার বাঁশতলা টু রামনগর কার্পেটিং সড়কের বিষ্ণুপুর ইউনিয়নের বন্দকাটি গোরস্থান মোড় ও বানো হাফেজ এর বাড়ী সংলগ্নে কার্পেটিং সড়কের প্রায় ১’শ’ হাত যায়গা দীর্ঘদিন যাবৎ চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।

ঐস্থান দিয়ে স্বাভাবিক ভাবে যানবাহন চলাচল করতে পারেনা বেশ কিছুদিন ধরে। তাছাড়া একটু বৃষ্টি হলেই প্রতিদিনে ঐ সড়কে যাত্রী সাধারণকে ব্যাপক ভোগান্তিতে পড়তে হয়। সম্প্রতি মন্দা আবহাওয়ায় একটু বৃষ্টিতে উক্তস্থানে হাটুপানি ও কাঁদা জমে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে।

জনগনের ও যাত্রী সাধারণের চলাচলের সুবিধার জন্যে উপজেলার ২নং বিষ্ণুপুর ইউপির চেয়ারম্যান জাহাঙ্গীর আলম ও ইউপি সদস্য খলিল সরদার, ইউপি সদস্য জি এম আব্দুল কাদের, ইউপি সদস্যা লাইলী পারভীনসহ স্থনীযদের নিয়ে ইটবালু ও খোয়া দিয়ে সংষ্কার করে দেন।

এসময় শতশত পথযাত্রী ও সাধারণ মানুষ সদ্য নির্বাচিত কালিগঞ্জে সড়ক সংষ্কার করে আবারও প্রশংসিত হয়েছেন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews