1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 29, 2022, 5:08 am
Title :
সাতক্ষীরা জেলা রোভার স্কাউটের শীতবন্ত্র বিতরণ ও ফ্রি ফ্রাইডে ক্লিনিক কালিগঞ্জের বিষ্ণুপুরের চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের উদ্যোগে মাস্ক বিতরন বর্তমান সরকার স্থানীয় সরকারকে শক্তিশালী করে গ্রামীন অবকাঠামো উন্নয়নে ভুমিকা রেখেছে – নজরুল ইসলাম শীতার্তদের মানুষের বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিলেন পৌর কাউন্সিলর কালু ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন ক্ষতিগ্রস্থ প্রতিমা শিল্পীর পাশে থাকার প্রতিশ্রুতি দিলেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু কালিগঞ্জ উপজেলায় করোনা এক্সপার্ট টিমের মাধ্যমে ২শ ৬০ জনকে কম্বল দিলেন ইউএনও কালিগঞ্জে সাবেক চেয়ারম্যান দায়িত্ব বুঝে না দেওয়ায় পরিষদ চত্ত্বরে অফিস করলেন নব নির্বাচিত চেয়ারম্যান কলারোয়ায় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল ওহাবের দাফন সম্পন্ন : মাধ্য. শিক্ষক সমিতির শোক জ্ঞাপন কলারোয়ায় উর্দ্ধমুখি করোনা সংক্রমণে শনাক্তের সংখ্যা ৩৭

কালিগঞ্জের ভূমিহীন জনপদ আবারও উত্তপ্ত, ভুমিদস্যুদের হামলায় তিনজন যখম

  • আপডেট সময় Thursday, July 8, 2021

হাফিজুর রহমান শিমুল : সাতক্ষীরার কালিগঞ্জের ভূমিহীন জনপদে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তিনজনকে পিটিয়ে জখম করা হয়েছে। সন্ত্রাসী হামলার ঘটনাটি বুধবার (৭ জুলাই)সন্ধ্যায় কালিগঞ্জ উপজেলার চিংড়িখালি ব্রীজের পাশে ঘটে।

আহতদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের ইন্দ্রনগর গ্রামের নবাব আলী সরদারের পুত্র শহীদুল ইসলাম, তার ভাই রবিউল ইসলাম ও একই গ্রামের শওকত হোসেনের পুত্র তৌহিদ হোসেন।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন শহীদুল ইসলাম জানান, চিংড়িখালির সরকারি ৩শ বিঘা খাস জমিতে তারাসহ ১শ ৪৯টি পরিবার ডিসিআর নিয়ে দীর্ঘদিন বসবাস করে আসছে। তাদেরকে ওই জমি থেকে উচ্ছেদ করার জন্য প্রতিপক্ষ ভুমিদস্যু কাদের পাড়, রেজাউল পাড়, মনিরুল পাড়সহ একটি মহল চেষ্টা চালিয়ে আসছিল।

এ নিয়ে তাদেরকে ইতিপূর্বে কয়েকবার হুমকিও দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় বুধবার (৭ জুলাই) বিকেল ৫টার দিকে শহিদুলসহ তার ভাই রবিউল ইসলাম, মহাতাব বসুখালি যাওয়ার পথে বসুখালি ব্রীজের পশ্চিমপাশ চিংড়িখালির পারে তার উপর লোহার রড, বাঁশের লাঠি ও শাবল দিয়ে হামলা চালায় ইন্দ্রনগরের ভুমিদস্যু মনিরুল ইসলাম পাড়, রেজাউল ইসলাম পাড়, কাদের পাড়, আব্দুস সালাম সরদার, গোলাম সরদার, চিংড়িখালির ইসরাফিল হোসেন সানা,

গফফার সানা, কাশীবাটির মনির সরদার, বৈরাগীর চৌকির রহমান পাড়, করিম পাড়সহ কয়েকজন। এসময় তাদেরকে রক্ষায় এগিয়ে আসলে ভাইপো তৌহিদকেও মারপিট করে সন্ত্রাসীরা। স্থানীয়রা খবর পেলে ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্বজনরা তাকে (শহীদুল) উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেক্স, রবিউল ইসলামও তৌহিদকে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে কাদের পাড় জানান, শহীদুল ইসলাম বুধবার বিকালে চিংড়িখালিতে স্বাস্থ্যবিধি মেনে মাক্স পরে একটি বৈঠক ডাকেন। সেখানে শহিদুলসহ অনেকে উপস্থিত হন। সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামরা করে।

কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক হাসানুজ্জামান এপ্রতিনিধিকে জানান, এ ঘটনায় শহীদুল ইসলাম বাদি হয়ে বুধবার রাতে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বৃহষ্পতিবার(৮ জুলাই) সকালে ঘটনাস্থলে ঘুরে এসে তিনি বিষয়টি ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেছেন। প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে তিনি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews