1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 26, 2022, 1:06 pm
Title :
বাংলাদেশ বিরোধী অপপ্রচারের সমুচিত জবাব দিন : প্রধানমন্ত্রী থানচিতে পুলিশের হাইল্যান্ডার্স পার্ক অ্যান্ড রিসোর্ট উদ্বোধন করলেন আইজিপি আশাশুনিতে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের নির্বাচনী সভা শ্যামনগর উপকূলে সুপেয় পানির সংকট নিরসনের দাবিতে খালি কলসি মিছিল প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন কমিটি ঘোষণা মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করা আমাদের সকলের দায়িত্ব -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী মহালয়ার চন্ডীপাঠের পবিত্র শব্দে মুখরিত হলো সাতক্ষীরা তালায় স্টেকহোল্ডারদের সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে সাতক্ষীরা জেলা মৎস্যজীবী লীগ নেতৃবৃন্দের শুভেচ্ছা কলারোয়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে দায়িত্বপ্রাপ্তদের সাথে মতবিনিময়

কালিগঞ্জে করোনা রোগীর সেবায় “ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী

  • আপডেট সময় Tuesday, June 22, 2021

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে “কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস” নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠনের। মঙ্গলবার (২২জুন) বিকাল ৫টায় কালিগঞ্জস্থ বিজয় নিউজ কার্যালয়ে কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস এর আয়োজনে কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সভাপতি সাঈদ মেহেদী।

কালিগঞ্জ উপজেলা ফ্রি অক্সিজেন সার্ভিসের উপ-সমন্বয়কারী ও কালিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন। কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু।

স্বাগত বক্তব্য রাখেন কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস এর সমন্বয়কারী মোঃ ইশারাত আলী। উদ্বোধনকালিন বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী বলেন কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস এর আত্মপ্রকাশ হয়েছে, যে সময়ে মহামারী করোনা ব্যাপকহারে বেড়ে চলেছে। আমি তাদের এই উদ্যোগকে স্বাগত জানাই এবং তাদের অগ্রযাত্রায় যেকোন প্রয়োজনে পাশে থাকতে চাই। আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে চেষ্টা করে যাচ্ছি কালিগঞ্জের গণমানুষের কল্যাণে কিছু করার। আপদকালিন সময়ে আপনারা যে অক্সিজেন সার্ভিস চালু করলেন তাতে উপকৃত হবে মৃত্যু পথের যাত্রী ও তার পরিবার পরিবার পরিজন।

কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস ইতিমধ্যে করোনা আক্রান্ত এবং করোনা উপসর্গ নিয়ে অসহায়ত্ব রোগীর প্রাথমিক অক্সিজেন সেবার ব্রত নিয়ে ১০টি অক্সিজেন সিলেন্ডার ও পৃথক তিনটি নেব্যুলাইজার, অক্সিমিটার ২টি, ২০ হাজার মাক্স মজুত রেখেছে। এর পাশাপাশি কালিগঞ্জ উপজেলার প্রত্যান্ত অঞ্চলে করোনা আক্রান্ত রোগীর সেবায় ২৪ ঘন্টা ২০ জন স্বেচ্ছাসেবী প্রস্তুত রয়েছে। এছাড়া করোনা রোগীদের জন্য ২৪ ঘন্টা সুবিধা পেতে একটি হট লাইন সচল রাখা হয়েছে। নম্বরটি ০১৯৭২৬৫১৮৪০।

মহতী উদ্বোধন অনুষ্ঠানে সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে গনমাধ্যমকর্মী, সুধী ও কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস এর স্বেচ্ছাসেবক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় স্বাগত বক্তব্যে সংগঠনটির সমন্বয়কারী মোঃ ইশারাত আলী কৃতজ্ঞতা স্বিকার করে বলেন যে, কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস অব্যহত রাখতে ইতিমধ্যে সমাজের বৃত্তশালি, ব্যবসায়ী ও সমাজ সেবকবৃন্দ যে অনুদান প্রদান করেছেন তা আমাদের অনেক পাওয়া। এই ধারা অব্যাহত থাকলে কালিগঞ্জ ফ্রি অক্সিজেন সার্ভিস মানব কলাণে অবদান রাখতে পারবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews