1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 15, 2021, 2:16 am
Title :
সাতক্ষীরার কালিগঞ্জে বিষাক্ত কেমিকেল দিয়ে ৫০ ক্যারেট পাকানো আম জব্দ বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানের মৃত্যু : মন্ত্রী ও প্রতিমন্ত্রীবর্গের শোক ১৪ এপ্রিল সাতক্ষীরায় মোবাইল কোর্টের অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় সাবেক আইনমন্ত্রী এড. আব্দুল মতিন খসরু আর নেই কলারোয়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা ও পুলিশ প্রশাসন : ভ্রাম্যমান আদালতে জরিমানা কলারোয়ায় মামলা দায়েরের ২ ঘন্টার ব্যবধানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার আল্লামা শফী হত্যার দৃষ্টান্তমূলক বিচার হোক– তথ্যমন্ত্রী কালিগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু হৃদরোগে জাবি ছাত্রের মৃত্যু : বিভিন্ন মহলের শোক করোনার মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ৯৬ জন

কালিগঞ্জে গাঁজাসহ ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ

  • আপডেট সময় Thursday, March 4, 2021

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জে গাঁজাসহ বিভিন্ন মামলায় ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন দেবহাটা উপজেলার নওয়াপাড়া এলাকার মৃত আব্দুর রউফ গাজীর পুত্র ফরিদ উদ্দিন গাজী (৪০), একই এলাকার ফরিদ হোসেন সরদারের পুত্র তৌহিদুল ইসলাম সরদার (২৮), কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নীলকন্ঠপুর গ্রামের খলিলুর রহমান সরদারের পুত্র সজীব হোসেন সরদার (২২)। রংপুর জেলার পীরগাছা উপজেলার রেজওয়ান ওরফে রওশান ও জনৈক প্রবাসীর স্ত্রী (২৮)।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন জানান, বুধবার দিবাগত রাতে থানার সহকারী উপ-পরিদর্শক জিল্লুর রহমানের নেতৃত্বে পুলিশ উপজেলার খানজিয়া হাইস্কুলের পাশে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ৫শ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী ফরিদ ও মাদকসেবী তৌহিদুলকে গ্রেফতার করা হয়।

পৃথক অভিযানে কালিগঞ্জের নীলকণ্ঠপুর এলাকার কলেজ ছাত্রীকে অপহরণের দায়ে পুলিশ অভিযান চালিয়ে সজীব সরদারকে আটকসহ ভিকটিমকে উদ্ধার করে। এছাড়াও অসামাজিক কার্যকলাপের অভিযোগে বিষ্ণুপুর থেকে রওশান ও এক প্রবাসীর স্ত্রীকে গ্রেফতার করা হয়। আসামিদেরকে বৃহস্পতিবার (৪ মার্চ) বেলা সাড়ে ১২টায় আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews