1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
July 24, 2021, 8:45 pm
Title :
গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের শোক সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরও ৪ জনের মৃত্যু কালিগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার, হয়রানী ও অব্যহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন কলারোয়ায় নতুন করে ৩ মহিলাসহ ৫ জনের করোনা শনাক্ত : শনাক্তের হার ২৩ ভাগ কালিগঞ্জ গৃহবধু হত্যার ঘটনায় শ্বশুর ও শাশুড়ীকে আটক করেছে পুলিশ টোকিও অলিম্পিকে বাংলাদেশ দলের নেতৃত্ব দিলেন সাতক্ষীরার কৃতি সন্তান শেখ বশির আহম্মেদ মামুন করোনাকালীন সময়ে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণে অবদান রাখতে হবে-ইউএনও খন্দকার রবিউল ইসলাম জাতিসংঘে দৃষ্টি প্রতিবন্ধীতা বিষয়ক রেজুলেশন উত্থাপন করলো বাংলাদেশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল হতে অক্সিজেন সিলিন্ডার পাচারকারী চক্রের ৬ সদস্য আটক কিংবদন্তী গণসংগীত শিল্পী ফকির আলমগীর আর নেই!

কালিগঞ্জে ভ্রাম্যমান আদালতে অপরিপক্ক পঞ্চাশ ক্যারেট আম বিনষ্ট

  • আপডেট সময় Thursday, April 15, 2021

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জে আমে বিষাক্ত কেমিকেল (ফরমালিন) দিয়ে পাঁকিয়ে বাজারজাত করায় পঞ্চাশ ক্যারেট আম বিনষ্ট করা হয়েছে। এমনিভাবে অপরিপক্ক আম বাজারজাত কারীদেরকে চিহৃিত করে আইন আমলে আনা হবে বলে জানান, ভ্রাম্যমান আদালত।

থানা সুত্রে জানাগেছে, বুধবার (১৪এপ্রিল) সন্ধ্যায় কালিগঞ্জে কেমিক্যাল দিয়ে অপরিপক্ব আম পাঁকিয়ে ঢাকার বাজারে পাঠানোর প্রস্তুতিকালে স্থানীয় জনতা ৫০ ক্যারেট আম জব্দ করেছে।ধুরন্ধর আম ব্যবসায়ী হলেন কালিগঞ্জের নলতা কাশিবাটি গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র মোস্তাক আহম্মেদ। তার বাড়ি থেকে আমগুলো জব্দ করে স্থানীয়রা।

এঘটনায় কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক সেলিম রেজা জানান, কাঁচা আম বিষাক্ত কেমিকেল দিয়ে পাঁকিয়ে তা বাজারজাত করা হবে এমন খবরের ভিত্তিতে স্থানীয়দের সহায়তায় বুধবার সন্ধ্যায় তিনটার দিকে উপজেলার নলতা ইউনিয়নের কাশীবাটি গ্রামের মোস্তাক আহম্মেদের বাড়িতে অভিযান চালানো হয়।

এ সময় ঢাকা মেট্রো এন -২০-৬০২৪ নম্বরবাহী পিকআপ ভর্তি ৫০ ক্যারেট আম জব্দ করা হয়। মোস্তাকসহ চারজন প্রতি বছর অপরিপক্ক কাঁচা আম কেমিকেল দিয়ে পাকিয়ে বাজারজাত করে আসছে বলে স্থানীয়রা জানায়। জব্দকৃত আম বৃহস্পতিবার(১৫ এপ্রিল) বেলা ১১টায় উপজেলার ডাকবাংলা মোড়ে বিনষ্ট করেছেন ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট খন্দকার রবিউল ইসলাম পঞ্চাশ ক্যারেট আম বিনষ্ট করেণ। এসময় উপস্থিত ছিলেন কালিগঞ্জ থানার ওসি( তদন্ত) মোঃ মিজানুর রহমান, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, থানার এস আই সেলিম রেজাসহ সঙ্গীয় ফোর্স ও স্থানীয় গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews