1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
November 30, 2022, 12:37 pm
Title :
বাংলাদেশি ভক্তদের ‘ভার্চুয়াল উপহার’ দিলেন মেসি ২-১ গোলে একুয়েডরকে বিদায় করে শেষ ষোলোয় সেনেগাল জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদে নিয়োগ পেলেন শেখ ইলিয়াস হোসেন দেবহাটা উপজেলা আইনশৃঙ্খলা ও সমন্বয় কমিটির মাসিক সভা বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের সিঁড়ি বেয়ে উন্নত রাষ্ট্রের দিকে : জগলুল হায়দার এমপি কালিগঞ্জে উত্তর শ্রীপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের জরুরী সভা জেলা তথ্য অফিসের আয়োজনে বৈকারীতে প্রধানমন্ত্রীর ব্র্যান্ডিং বিষয়ক মহিলা সমাবেশ কলারোয়ায় শিক্ষক কণ্যা লাবণ্য’র জিপিএ-৫ লাভ কলারোয়ায় সাংবাদিক পুত্র সোহেলের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত  কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে ফারিয়া একাদশ জয়ী

কালিগঞ্জে মটর সাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক : ৪টি মটর সাইকেল উদ্ধার

  • আপডেট সময় Friday, September 30, 2022

স্টাফ রিপোর্টার : কালিগঞ্জে চোর সিন্ডিকেটের ১ নারীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। তাদের নিকট থেকে উদ্ধার করা হয়েছে বিভিন্ন মডেলের ৪টি মটরসাইকেল। মূল হোতারা রয়েছে ধরা ছোয়ার বাইরে। পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানালেন থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ হালিমুর রহমান বাবু।

থানা ও সরেজমিন সূত্রে জানাগেছে, শুক্রবার (৩০ সেপ্টেম্বর) উপজেলার কালিকাপুর গ্রামের কওছার আলীর পুত্র বাবলু গাজীর বাড়িতে স্থানীয়দের সহযোগিতায় সচেতন ব্যাক্তিবর্গ অভিযান চালায়। তার বাড়িতে রাতেদিনে প্রায়ই অচেনা অজানা মানুষের আনাগোনা ও নানান মডেলের মটর সাইকেল আনা নেওয়া করে থাকে। এসন্দেহে বাবুল গাজী বাড়িতে না থাকায় তার স্ত্রীকে নজরবন্দী করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে থানার এসআই আব্দুর রহিম ও এসআই নকিব হোসেন সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছে বাবুল গাজীর স্ত্রী মাহফুজা বেগমকে আটক করে এবং তারই দেওয়া তথ্যে রঘুনাথপুর গ্রামের মৃত নজরুল ইসলামের পুত্র রফিকুল ইসলাম (৪০), কালিকাপুর খলিলুর রহমান মোড়লের পুত্র ইকবাল হোসেন মোড়ল (৪২) কে আটক করে।

এসময়ে তাদের জিম্মায় থাকা কালো রঙের ১ টি ১৫০ সিসি, লাল রঙের ১ টি হিরোহোন্ডা স্পেলেন্ডার, ১টি ব্লু রঙের অ্যাপাচিসহ ৪টি গাড়ি উদ্ধার করেছে পুলিশ। সম্প্রতি কালিগঞ্জ উপজেলার মুকুন্দমধু সুদনপুর, চাঁচাই, নলতাসহ কয়েকটি গ্রামে একই স্টাইলে চুরি সংঘটিত হয়েছে বলে জানাগেছে। সচেতন মহলের ধারণা আটককৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলেই বেরিয়ে আসবে থলের বিড়াল, আটক হবে চোর ও ডাকাত সিন্ডিকেটের মূল হোতারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews