1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 15, 2021, 10:26 am

কালিগঞ্জে মহিলা মেম্বর আলেয়া ও লুৎফর গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় Wednesday, April 21, 2021

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জ প্রেসক্লাবে ভাড়াশিমলা ইউপি’র মহিলা মেম্বর আলেয়া বেগম ও নানান অপকর্মের হোতা লুৎফর গংদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ এপ্রিল) বেলা ১১ টায় কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেণ অপ-প্রচার ও ষড়যন্ত্রের স্বীকার ভাড়াশিমলা ইউনিয়নের কামদেবপুর গ্রামের মৃত মোবারক শেখ এর পুত্র শেখ আঃ খালেক লিখিত বক্তব্য পাঠ করেন।

বক্তব্যে তিনি বলেন আমি বাংলাদেশ আওয়ামীলীগ স্বাধীনতা প্রজম্মলীগের উপজেলা শাখার সহ সভাপতি, বিভিন্ন সামাজিক সংগঠনের কমিটিতে থেকে সমাজে অবদান রেখে আসছি। অথচ কামদেবপুর গ্রামের মৃত ওসমান গাজী’র পুত্র লুৎফর রহমান ও তার পুত্র হুন্ডী ব্যবসায়ী আকরাম গংয়ের ইন্ধনে তার অবৈধ ব্যবসার সহযোগী মহিলা মেম্বর আলেয়া বেগম নানান অপ প্রচার ও ষড়যন্ত্র করছে। সে আমাকে ইউনিয়ন জামাতর আমীর ও পরিবারের সদস্যদের জামাতকর্মী অপবাদ দিয়ে বেড়াচ্ছে। যা পরিকল্পিত, হয়রানীমুলক ও উদ্দেশ্যমুলক।

আমার জামাতা নজরুল ইসলাম বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগারের উপজেলা সেক্রেটারী। সে আমার দেওয়া জমিতে বসবাস করে এবং ভাড়ায় মটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে। সে বাদী হয়ে বঙ্গবন্ধুর ছবি, প্রধানমন্ত্রীর ছবি ও সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী ডাঃ আফম রুহুল হকের ছবি ও অফিস ভাংচুর করায় ১৯/১১/২০১৩ তারিখে মামলা দায়ের করে, যার মামলা নং ২৩।

দল ও জনস্বার্থে এই মামলা করায় কাল হয়েছে আমার ও আমার পরিবারের সদস্যদের।এরই জেরধরে আমার মেয়ে, জামাই ও নাতীর উপরে অতর্কিত হামলা চালায় মহিলা মেম্বরের নেতৃত্বে।

এঘটনায় আমি বাদী হয়ে ১৭/০৬/২০ তারিখে আকরাম, লুৎফর গংদের বিরুদ্ধে মামলা করি। পাল্টা আসামীপক্ষ পরিকল্পিত, ষড়যন্ত্রমুলক ও সাজানো একটি মামলা দায়ের করে খালেক গং। সংবাদ সম্মেলনে হয়রানী মুলক মামলা হতে অব্যহতি পাইতে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইনমন্ত্রী, আইজিপি, ডিআইজি, পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

পাসাপাশি আমি কালিগঞ্জ থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন এর মান সন্মান ক্ষুন্ন হয় এমন প্রচার ও কাজ আমি করিনাই। যেটুকু শোনাগেছে তা অপপ্রচার। এসময় উপস্থিত ছিলেন আব্দুল খালেকের ভাই বীর মুক্তিযোদ্ধা শেখ রাহাজউদ্দীন, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী লক্ষণচন্দ্র সাহা, স্বাধীনতা প্রজন্মলীগের উপজেলা সভাপতি সাইদুর রহমান মোহন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews