1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
May 12, 2021, 8:42 pm
Title :
মেট্রোরেলের নির্মাণ কাজের সার্বিক গড় অগ্রগতি ৬৩ দশমিক ২৬ শতাংশ -সেতুমন্ত্রী সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন সংগঠনের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে সরকারি ত্রাণ বিতরণ রাতের আঁধারে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ মাটিরাঙ্গায় সেনাবাহিনীর ঈদ সহায়তা পেল শতাধিক পরিবার সাতক্ষীরায় ১২০ পরিবারের মাঝে মুরগি বিতরণ করলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবু খান কলারোয়ায় আনসার ভিডিপি সদস্যদের মাঝে ঈদ শুভেচ্ছা ও মাস্ক বিতরণ বিকাশে ভুল নাম্বারে চলে যাওয়া টাকা উদ্ধার করে ফেরত দিলেন সাতক্ষীরা থানা পুলিশ দেশবিরোধী ষড়যন্ত্র-তৎপরতা বাড়াতেই খালেদা জিয়াকে বিদেশ নিতে চেয়েছিল বিএনপি —তথ্যমন্ত্রী সাতক্ষীরায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ পৌর ৯ নং ওয়ার্ডের ইফতার মাহফিল

কালিগঞ্জে লকডাউনের ৭ দিনে ভ্রাম্যমান আদালতে ৩৯টি মামলা ও ৫৩ হাজার ৫শ টাকা জরিমানা

  • আপডেট সময় Wednesday, April 21, 2021

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জ উপজেলায় মহামারী করোনা ভাইরাস দ্বিতীয় ধাপ মোকাবেলায় ভ্রাম্যমান আদালতে এক সপ্তাহে ৩৯টি মামলায় ৫৩ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) বিকালে উপজেলার ফুলতলার কাঁচাবাজারের সামনে জুতার দোকানসহ উপজেলার বিভিন্ন হাট-বাজার, বিপনিবিতান, ব্যবসায়ী ও অন্যান্যদের ভ্রাম্যমাণ আদালত মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম এ আদালত পরিচালনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম লকডাউনের এক সপ্তাহের ব্রিফিংয়ে বলেন উপজেলা এলাকায় ৩৯ টি মামলা ও ৫৩ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। গেলো সাতদিন ব্যাপকভাবে প্রচার প্রচারণার মাধ্যমে করোনা মোকাবেলায় করণীয় বিষয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আসছি। আবারও সাতদিনের লকডাউন বেড়েছে।

বিগতদিনের চেয়ে আরও গুরুত্বের সাথে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, সামাজিক দুরুত্ব রেখে কাজকর্ম করতে হবে। সরকারি বিধি নিষেধ অবশ্যই মেনে চলতে হবে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আরও জানান, ভ্রাম্যমান আদালত পরিচালনার পাশাপাশি জনসাধারণকে সচেতন সৃষ্টির জন্য স্বাস্থ্যবিধি মেনে মাক্স ব্যবহার করতে হবে। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসার জন্য সকলকে লকডাউন ও নির্দেশনা মেনে চলার চেষ্টা করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews