1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 13, 2021, 1:13 pm

কালিগঞ্জ থানা পুলিশের আয়োজনে স্থানীয় গণ মাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা

  • আপডেট সময় Thursday, March 11, 2021

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জ থানা পুলিশের আয়োজনে প্রতিমাসের ন্যায় গনমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ মার্চ) বেলা ১১ টায় থানার গোলঘরে অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন সভাপতিত্ব করেণ।

এসময় বক্তব্যে থানার চৌকস অফিসার ইনচার্জ বলেন মাহান স্বাধীনতার মাসে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে প্রশিক্ষণলব্ধ জ্ঞান, মেধা, দক্ষতাকে কাজে লাগিয়ে দেশ ও জনগণের কল্যাণে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে স্বচেষ্ট থাকতে হবে। বঙ্গবন্ধুর ‘সোনার বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে জনগণের সঙ্গে মানবিক আচরণের মাধ্যমে প্রতিটি পুলিশ সদস্যকে মানবিক পুলিশে পরিণত হতে হবে। কালিগঞ্জ থানায় আমি যোগদানের পর হতে চেষ্টা করেছি আইন শৃংখলা সমুন্নত রাখার পাশাপশি জনকল্যাণে কিছু করার।

আমি মনে হয়ে সেই চেষ্টা অনেকটা সফল হয়েছি। সকলের সহযোগীয় থানার সার্বিক অবকাঠামো উন্নয়নের পাশাপাশি থানা ক্যাম্পাসকে ফুলে ফলে ও নানান রঙে সাজাতে সক্ষম হয়েছি। সাংবাদিকবৃন্দের কাছে আমার চাওয়া এই যে, আমি যে থানা ক্যাম্পাস সাজায়েছি পরবর্তীতে আমার যায়গায় যিনিই আসবেন সে যেনো এগুলো রক্ষণাবেক্ষণ করেন। আমি ইতিমধ্যে অপরাধমূলক কর্মকান্ড তদারকীর জন্য পাইলট প্রকল্প হিসাবে কুশুলিয়া ইউনিয়ন এলাকা সিসি ক্যামেরার আওতায় এনেছি।

কালিগঞ্জ থানার ওসি (তদন্ত) মিজানুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি নিয়াজ কওছার তুহিন, সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচচু, সাংগঠনিক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এসএম আহম্মাদ উল্যাহ বাচ্ছু, দপ্তর সম্পাদক মীর জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য মোদাচ্ছের হোসেন জান্টু প্রমুখ।

উপস্থিত ছিলেন থানার সেকেন্ড অফিসার তরিকুল ইসলামসহ কর্মকর্তাগন, কালিগঞ্জ প্রেসক্লাবের সদস্য শেখ আব্দুল করিম, ইশারাত আলী, ফরিদুল কবীর, শেখ আতিকুর রহমান, মহিউবুল্লাহ প্রমুখ।

এসময় সংবাদকর্মীরা বক্তব্যে বলেন-সাহসিকতার সঙ্গে পুলিশের দায়িত্ব পালন করে এসেছেন ওসি মোঃ দেলোয়ার হুসেন। সততা, নিষ্ঠা আন্তরিকতা ও সাহসী কর্মকাণ্ডের মধ্য দিয়ে তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন কালিগঞ্জের সাধারণ মানুষের কাছে।

সন্ত্রাস,জঙ্গিবাদ দমন ও মাদক নির্মূলে ভূমিকা তাকে সবার সামনে তুলে ধরেছে একজন আদর্শ পুলিশ কর্মকর্তা হিসেবে। প্রতিমাসে অতি সাহসিকতার সাথে উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের একত্রে করে মাসব্যাপী পুলিশের ভূমিকা ও পুলিশি হয়রাণীর অভিযোগ পর্যালোচনা করা এবং সঙ্গে সঙ্গে তার প্রতিকার করে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করে আসছেন অফিসার ইনচার্জ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews