1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 18, 2024, 7:04 pm

কালিগঞ্জ প্রেসক্লাবে মতবিনিময় করলেন অতিঃ সচিব শেখ রফিকুল ইসলাম

  • আপডেট সময় Thursday, February 22, 2024

হাফিজুর রহমান শিমুল : সাতক্ষীরা জেলার কালিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করলেন আমদানি ও রপ্তানি প্রধান নিয়ন্ত্রকের দপ্তর বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ মোঃ রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) বেলা ১২টায় প্রেসক্লাবের কনফারেন্স রুমে সভাপতি শেখ সাইফুল বারী সফু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সুকুমার দাশ বাচ্ছুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান নিয়ন্ত্রক বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলাম বিপিএএ কে কালিগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে
উত্তরীয় পরিয়ে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয় ।

এসময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শেখ রফিকুল ইসলাম বলেন দেশ উন্নয়নের সোপানে এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে। সংবাদপত্রে এই উন্নয়নের চিত্র তুলে ধরার জন্য সাংবাদিক বৃন্দের দৃষ্টি আকর্ষণ করছি। সকলের অলক্ষ্যে কালিগঞ্জ উপজেলা এলাকার শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে সকল সেক্টরে অবদান রেখে চলেছি।

এমনিভাবে নিজ এলাকার পাশাপাশি দেশের জন্যে অবদান রাখতে হবে। এসময়ে বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শেখ আনোয়ার হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের উপদেষ্ঠা সাবেক ইউপি চেয়ারম্যান কাজী মোফাখ্খারুল ইসলাম নীলু, কোষাধ্যক্ষ কাজী মুজাহিদুল ইসলাম তরুন, সাংবাদিক আশেক মেহেদী, মহতপুর কল্যাণ সংস্থার সহ-সভাপতি অধ্যাপক জিএম আতিয়ার রহমান, জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা সাংগঠনিক সম্পাদক শেখ আতিকুর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কালিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহম্মদ উল্লাহ বাচ্ছু, সিনিঃ সদস্য জি এম ছামসুর রহমান, সিনিঃ সদস্য সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ মোড়ল, শেখ আব্দুল করিম মামুন হাসান,শেখ লুৎফর রহমান, কাজী আল মামুন, আলমগীর হোসেন,জাহাঙ্গীর হোসেন, আব্দুল জলিল খাঁন, ডাঃ শেখ শরিফুল ইসলাম, আব্দুল গফুর শিমুল হোসেন, তাপস কুমার ঘোষ ও শেখ আল নুর আহমেদ ঈমন প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে কালিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক ও সুধীজন উপস্থিত ছিলেন।

বাণিজ্য মন্ত্রণের অতিরিক্ত সচিব এর আগে সকাল ১১ টায় কালীগঞ্জ সরকারি ডিগ্রী কলেজ পরিদর্শন করেন পরে তিনি কালিগঞ্জ পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রধান শিক্ষকসহ সকল শিক্ষকদের সাথে মতবিনিয় করেন ও বসন্তপুর নৌবন্দর এলাকা পরিদর্শনে করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews