1. manobchitra@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 15, 2021, 2:21 am
Title :
সাতক্ষীরার কালিগঞ্জে বিষাক্ত কেমিকেল দিয়ে ৫০ ক্যারেট পাকানো আম জব্দ বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানের মৃত্যু : মন্ত্রী ও প্রতিমন্ত্রীবর্গের শোক ১৪ এপ্রিল সাতক্ষীরায় মোবাইল কোর্টের অভিযানে ৮৫ হাজার টাকা জরিমানা আদায় সাবেক আইনমন্ত্রী এড. আব্দুল মতিন খসরু আর নেই কলারোয়ায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা ও পুলিশ প্রশাসন : ভ্রাম্যমান আদালতে জরিমানা কলারোয়ায় মামলা দায়েরের ২ ঘন্টার ব্যবধানে ধর্ষন মামলার আসামী গ্রেফতার আল্লামা শফী হত্যার দৃষ্টান্তমূলক বিচার হোক– তথ্যমন্ত্রী কালিগঞ্জে তৃতীয় শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু হৃদরোগে জাবি ছাত্রের মৃত্যু : বিভিন্ন মহলের শোক করোনার মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড ৯৬ জন

কালিগঞ্জ বাঁশতলা বাজারে অবৈধভাবে ঘর নির্মান : ভ্রাম্যমান আদালতে ২ জনকে সাজা

  • আপডেট সময় Sunday, April 4, 2021

হাফিজুর রহমান শিমুল : কালিগঞ্জ উপজেলায় পেরীফেরীভুক্ত সম্পত্তি দখল করে ঘর নির্মান করায় ভ্রাম্যমান আদালতে সাজা প্রদান করেছেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট। রবিবার(৪ এপ্রিল)বেলা ১২টায় উপজেলার বাঁশতলা বাজারে অবৈধভাবে ঘর নির্মানের অভিযোগ পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম।

সরকারী ও স্থানীয় কর্তৃপক্ষ ভূমি এবং ইমারত (দখল ও পুনরুদ্ধা) আদেশ, ১৯৭০( জবর দখল উচ্ছেদ সংক্রান্ত আইন)এর ৭ ধারা মোতাবেক দুইজনকে জরিমানা করেন তিনি। এসময় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নীলকণ্ঠপুর গ্রামের মৃত বদরুদ্দীন সরদারের পুত্র বাঁশতলা বাজার বনিক সমিতির সেক্রেটারী আব্দুল জলিল সরদার (৪৮) ও একই ইউনিয়নের মুকুন্দমধুসূদন পুর গ্রামের মৃত আলহাজ্ব আব্দুল গফুর এর পুত্র ফতেপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক সাইফুল ইসলাম টগরকে উল্লেখিত আইনে ১ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদন্ড দেন।

অভিযুক্তরা পরবর্তীতে ১ হাজার টাকা করে জরিমানা প্রদান করে সাজা হতে মুক্ত হন। তবে অবৈধভাবে নির্মাণাধীন ঘর এক সপ্তাহের মধ্যে ভেঙ্গে নেওয়ার অঙ্গিকারবদ্ধ হন তারা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews