1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
December 7, 2021, 8:40 am
Title :
বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে ঝাউডাঙ্গায় পুনরায় নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. আজমল উদ্দীনের ফুলের শুভেচ্ছা খুলনা টুটপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ আছাদুল হককে জেলা থ্রি-হুইলার মালিক সমিতির ফুলেল শুভেচ্ছা দেবহাটায় ভূমিহীন কৃষক নেতা সাইফুল্লাহ লস্করের মৃত্যু বার্ষিকী পালিত সাতক্ষীরায় উপকূলের জলবায়ু পরিবর্তনজনিত গবেষনা কেন্দ্রের যাত্রা শুরু মুক্তিযুদ্ধের স্মৃতিগাঁথা ৬ ডিসেম্বর: ঐতিহাসিক দেবহাটা মুক্ত দিবস ৬ ডিসেম্বর কলারোয়া পাকিস্থানী হানাদার মুক্ত দিবস কলারোয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ কলারোয়ায় অভ্যন্তরীন আমন মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করলেন মুস্তফা লুৎফুল্লাহ এমপি পড়াশোনা শেষ করে শুধু চাকরির পেছনে না ছুটে তরুণদের উদ্যোক্তা হতে হবে- প্রধানমন্ত্রী

কুলিয়ার আ.লীগ প্রার্থী আসাদুল ইসলামের সংবাদ সম্মেলন

  • আপডেট সময় Thursday, November 25, 2021

দেবহাটা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ঘোড়া প্রতিকের প্রার্থী আছাদুল হকের নির্বাচনী অফিস ভাংচুর এবং তার কর্মীদের মারপিটের অভিযোগকে মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউনিয়নের বর্তমান প্যানেল চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আসাদুল ইসলাম। পাশাপাশি উল্টো আছাদুল হকের বিরুদ্ধে নৌকার সমর্থকদের হুমকি, প্রচার প্রচারণা ব্যাহত এবং নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারার অভিযোগও তুলেছেন তিনি।

বৃহষ্পতিবার বিকাল ৩টায় দেবহাটা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনকালে আসাদুল ইসলাম এমন অভিযোগ তোলেন। লিখিত বক্তব্যে আসাদুল বলেন, গত ১২ নভেম্বর প্রার্থীদের নির্বাচনী প্রতীক বরাদ্দ দেয়ার পর থেকে আমি শান্তিপূর্ণভাবে কুলিয়ার বিভিন্ন এলাকায় আমার নৌকা প্রতীকের প্রচারণা, মতবিনিময়, সভা-সমাবেশ ও সাধারণ মানুষের সাথে নিয়মিত গণসংযোগ করে আসছি।

জনগন আমার সাথে রয়েছে, সব শ্রেনী পেশার মানুষ আমাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শাক্তিশালী করার প্রতিশ্রুতি ও স্বতষ্ফূর্ত সমর্থন দিচ্ছেন। অন্যদিকে সাবেক চেয়ারম্যান ও ঘোড়া প্রতীকের প্রার্থী আছাদুল হকসহ তার আত্মীয়-স্বজন ও কর্মী সমর্থকরা বিভিন্ন মাধ্যম দিয়ে আমাকে এবং আমার নেতাকর্মীদের ভোটের পর দেখে নেয়ার হুমকি দিয়ে যাচ্ছে। আমার জনপ্রিয়তায় ঈশ্বান্বিত হয়ে আছাদুল হক বর্তমানে নোংরা খেলা শুরু করেছেন।

বুধবার আমি আমার ইউনিয়নের চর গোবিন্দপুর ও হিজলডাঙ্গা এলাকায় নির্বাচনী প্রচারণায় ছিলাম। অথচ দেউকুল এলাকায় আছাদুল হকের একান্ত অনুগত আলমগীর হোসেন, শফিকুল ইসলাম, সাঈদ বিশ্বাস, আলেয়া খাতুন সহ কিছু সমর্থক আমাকে বেকায়দায় ফেলতে আমাদের বিরুদ্ধে আছাদুল হকের নির্বাচনী অফিস ভাংচুর সহ তার লোকজনকে মারপিটের মিথ্যা নাটক মঞ্চস্থের চেষ্টা করে। যা বিভিন্ন সংবাদ মাধ্যমেও প্রকাশিত হয়েছে।

আছাদুল হক এভাবে আমার নির্বাচনী এলাকার জনসাধারণ ও নৌকার কর্মী সমর্থকদের মধ্যে ভীতি সঞ্চার করার চেষ্টা করছে। তাছাড়া আছাদুল হক বা তার অনুসারীরা নির্বাচনের দিন বিভিন্ন ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারেন বলেও আংশকা প্রকাশ করে প্রশাসনের সহযোগীতা চান আওয়ামী লীগের প্রার্থী আসাদুল ইসলাম।

 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews