1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 18, 2024, 9:03 pm

কুলিয়ায় বঞ্চিতদের বাড়ি বাড়ি ঈদ উপহার দিচ্ছেন সাবেক চেয়ারম্যান আছাদুল হক

  • আপডেট সময় Monday, May 10, 2021

দেবহাটা প্রতিনিধি : দেবহাটার কুলিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান জনপ্রতিনিধিদের স্বেচ্ছাচারিতা, দলীয়করণ ও স্বজনপ্রীতির কারনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহার থেকে বঞ্চিত অসহায় মানুষদের নিজ অর্থে ঈদ উপহার দিচ্ছেন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আছাদুল হক।

মুসলিম পরিবার গুলোকে ঈদ উপহার দেয়ার পাশাপাশি বঞ্চিত প্রায় শতাধিক হিন্দু পরিবারকে ঈদ উপহারের পরিবর্তে চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তাও দিচ্ছেন তিনি।

এছাড়া ঈদের নামাজকে ঘিরে মহামারী করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য ইউনিয়নের মসজিদ গুলোতে সাবান ও ঈদগাহ গুলোতে পর্যাপ্ত পরিমান মাস্ক সরবরাহ করছেন তিনি।

জনসমাগম এড়িয়ে এবং স্বাস্থ্যবিধি মেনে এসব ঈদ উপহার প্রতেক এলাকার কর্মী, সমর্থক ও দলীয় নেতাকর্মীদের মাধ্যমে মানুষের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন আছাদুল হক।

ইতোমধ্যেই কুলিয়া ইউনিয়নের নয়টি ওয়ার্ডের প্রত্যেকটির কর্মী-সমর্থক এবং স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাধ্যমে বঞ্চিত অসহায় মানুষদের তালিকা প্রস্তুত করেছেন তিনি।

সোমবার সকাল থেকে ভ্যানে করে প্রত্যেকটি ওয়ার্ডের কর্মী-সমর্থক ও দলীয় নেতাকর্মীদের কাছে বঞ্চিত সাধারণ মানুষদের জন্য আছাদুল হক পৌঁছে দিয়েছেন এসব ঈদ উপহার।

আছাদুল হক বলেন, আমার অবর্তমানে কুলিয়া ইউনিয়নের মানুষ বর্তমান জনপ্রতিনিধিদের দ্বারা নির্যাতিত। দলীয়করণ ও স্বজনপ্রীতির কারনে আমার সমর্থকরা সরকারি সেবা প্রাপ্তি থেকে বঞ্চিত হচ্ছে।

এমনকি বহু অসহায় পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ঈদ উপহারের তালিকায় স্থান দেয়া হয়নি। বঞ্চিত সেসব পরিবার গুলোকে আমি ব্যাক্তি উদ্যোগে ঈদ উপহার পৌঁছে দিচ্ছি।

ইউনিয়নের তিন শতাধিক পরিবারের জন্য শাড়ি, লুঙ্গি, থ্রিপিস, পাঞ্জাবী, হিন্দু সম্প্রদায়ের অসুস্থ্য মানুষদের জন্য নগদ ৫শ টাকা হারে চিকিৎসা সহায়তা এবং ঈদের নামাজে মুসল্লিদের গণজমায়েত ঘিরে করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য মসজিদ গুলোতে ৭শ সাবান এবং প্রত্যেকে ঈদগাহে সর্বোচ্চ ৬শ করে মাস্ক সরবরাহ করছি।

ঈদ উপহার বিতরণের উদ্বোধনকালে সাবেক চেয়ারম্যান আছাদুল হক ছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধান চন্দ্র বর্মন, শ্রমিক লীগ নেতা পরান চন্দ্র, ছাত্রলীগ নেতা সাগর মন্ডল সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ওয়ার্ড ভিত্তিক কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews