1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
April 24, 2024, 2:20 pm
Title :
তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার আলিপুর ইউপি নির্বাচনে মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে জিয়াকে চেয়ারম্যান নির্বাচিত করুন : মোঃ নজরুল ইসলাম খুলনায় ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন উদ্যোগ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত আলিপুর যানবাহনের উপর মোবাইল কোর্ট কলারোয়ায় এসএম আলতাফ হোসেন লাল্টুর সমর্থনে নির্বাচনী প্রচার মিছিল ও সমাবেশ কালিগঞ্জ উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতিক বরাদ্ধ সম্পন্ন : প্রচারণা শুরু দেবহাটা উপজেলার ৯ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা নাগরিক উদ্যোগের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন শীর্ষক মতবিনিময় সভা আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রভাষক এম সুশান্ত

কোভিড-১৯ প্রতিরোধে কলারোয়ায় ভ্রাম্যমাণ আদালতে গণপরিবহনসহ কয়েকজনকে জরিমানা

  • আপডেট সময় Thursday, April 1, 2021

দীপক শেঠ, কলারোয়া : করোনা ভাইরাস প্রতিরোধে কলারোয়ায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে গণপরিবহনসহ কয়েকজনকে জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা ১২ টার দিকে উপজেলা সদরের বিভিন্ন স্থানে ও গণপরিবহনে ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী। আদালত পরিচালনাকালে সরকারি নির্দেশনা অমান্য করে গণপরিবহনে অতিরিক্ত যাত্রী বহন করার অপরাধে ২টি পরিবহনকে ১০ হাজার টাকা ও মাক্স ব্যবহার না করার অপরাধে কয়েকজনকে বিভিন্ন অংকে আর্থিক জরিমানা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের বেঞ্চ সহকারি আব্দুল মান্নানসহ দাপ্তরিক স্টাফ ও পুলিশ সদস্যবৃন্দ।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী বলেন, সকলকে মাক্স পরিধান করতে হবে এবং স্বাস্থ্যবিধি অনুসরন করে নিজেকে নিরাপদ রাখুন ও অপরকে নিরাপদ থাকতে সচেতন করুন।

তিনি আরও জানান, সাতক্ষীরা জেলা প্রশাসনের নির্দেশনায় কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews