1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
August 4, 2021, 12:14 am
Title :
আশাশুনিতে পল্লীবিদ্যুতের ব্যাপক লোড শেডিং জনদূর্ভোগ চরমে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে কলারোয়ায় প্রস্তুতিমূলক সভা টি-টুয়েন্টিতে প্রথমবার অস্ট্রেলিয়াকে হারানোর স্বাদ পেল বাংলাদেশ কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ৩টি মামলায় আর্থিকদন্ড বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের প্রস্তুতি সভা দেবহাটার অস্ত্রধারী ভুমিদস্যু ইসমাইল বাহিনীর দৌড়ঝাঁপ শুরু : গ্রেপ্তারের দাবী জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণই বাংলাদেশের উন্নতি-প্রধানমন্ত্রী খুলনা বিভাগে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ অব্যাহত অক্সিজেন সিলিন্ডারের পাশাপাশি ঔষধও সরবরাহ করবে সাতক্ষীরা জেলা বিএনপি কলারোয়ায় শিক্ষক আব্দুল অহাব’র মৃত্যুতে মাধ্যমিক শিক্ষক সমিতির শোক জ্ঞাপন

কোভিড-১৯ : সাতক্ষীরায় দ্বিতীয় ডোজের টিকা গ্রহণ শুরু

  • আপডেট সময় Thursday, April 8, 2021

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় কোভিড-১৯ এর টিকা গ্রহণের দ্বিতীয় ডোজ এর কার্যক্রম শুরু হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১০ টায় জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের টিকা নেওয়ার মধ্য দিয়ে শুরু এ কার্যক্রম। এসময় প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা সদর হাসপাতালে টিকা গ্রহণ করেন। এছাড়া কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিয়েছেন সাতক্ষীরা- ১ আসনের সংসদ সদস্য এড. মোস্তফা লুৎফুল্লাহ।

সিভিল সার্জন হুসাইন শাফায়েত জানান, সাতক্ষীরা সদর হাসপাতাল, মেডিকেল কলেজ হাসপাতালসহ ছয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একযোগে আজ সকাল থেকে কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজের টিকা দেওয়ার কাজ শুরু কয়েছে। একটানা ১২ দিন এ টিকা প্রদান কার্যক্রম চলবে। তিনি আরো জানান, এই টিকা গ্রহনের জন্য প্রতিটি হাসপাতালে ১৬ জন সেবিকা ও ৩২ জন স্বেচ্ছাসেবক কাজ করছেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল টিকা গ্রহণের পর বলেন, এর কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। সকলকে টিকা নিতে হবে। বিশ্বের অনেক ধনী দেশ থাকতেও বাংলাদেশের মত একটি দেশে এত তাড়াতাড়ি টিকা পাওয়ায় তিনি প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি এ সময় টিকা গ্রহণ করতে পেরে নিজেকে গর্বিত বোধ করছেন।

উল্লেখ্য: এর আগে জেলায় প্রথম ডোজ করোনা নেয়ার জন্য রেজিস্ট্রশন করেন ৯৮ হাজার ৮৫২ জন। এরমধ্যে টিকা গ্রহন করেছেন মোট ৭৮ হাজার ৯৪৫ জন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews