1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
January 21, 2022, 5:11 am
Title :
জেলা রিকন্ডিশন্ড মোটরসাইকেল শোরুম মালিক সমিতির গভীর শোক কলারোয়ায় শিক্ষক সমিতির নেতৃবৃন্দের সাথে রুপালী ব্যাংক শাখা ব্যবস্থাপকের মতবিনিময় সভা কলারোয়ায় ‘করোনা মোকাবেলায় করণীয় বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা কলারোয়ায় ৫০তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ নওয়াপাড়া ইউপি’র নব-নির্বাচিত জনপ্রতিনিধিদের সংবর্ধনা ও অভিষেক কালিগঞ্জে ৫০তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগীতার প্রস্তুতি সভা অনুষ্ঠিত কালিগঞ্জের আজিজীয়া হাফিজিয়া সুন্নিয়া মাদ্রাসার এতিমদের পোশাক প্রদান করলেন ওসি কালিগঞ্জে নারী উন্নয়ন সংগঠন বিন্দু’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ দেবহাটায় ওয়ান শার্টার গান, ৯ রাউন্ড গুলি ও ৪শ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র পক্ষ থেকে ৩টি মাদ্রাসা ও এতিমখানার এতিম শিশুদের মাঝে সোয়েটার বিতরণ

কোস্ট গার্ডের অভিযানে ১টি ভারতীয় ফিশিং ট্রলারসহ ১৬ জেলে আটক

  • আপডেট সময় Wednesday, December 23, 2020

প্রেস বিজ্ঞপ্তি : অবৈধভাবে বাংলাদেশের জলসীমায় অনুপ্রবেশকারী ১টি ভারতীয় কাঠের ট্রলারসহ ১৬ ভারতীয় জেলেকে আটক করেছে কোস্ট গার্ড পশ্চিম জোন।

মঙ্গলবার রাত আনুমানিক ১০টা ৫০মিনিটের সময় কোস্ট গার্ড পশ্চিম জোনের জাহাজ অপরাজেয় বাংলা গভীর সমুদ্রে টহলরত অবস্থায় বাংলাদেশের জলসীমায় অবৈধভাবে প্রবেশকারী ফিসিং ট্রলার এফবি মঙ্গল চন্ডী-৭কে বাংলাদেশ-ভারত জলসীমার ১০.২ নটিকাল মাইল ভিতরে মাছ ধরতে দেখে।

পরবর্তীতে উক্ত বোট কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পিছু ধাওয়া করে বোটটিকে আটক করা হয়। এ সময় তাদের কাছে কোন রকম আগ্নেয়াস্ত্র পাওয়া যায় নি। পরবর্তীতে আটককৃত ট্রলার ও ১৬ জন জেলেকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়। ট্রলারে আটককৃত মাছ মংলা মৎস্য কর্মকর্তার নিকট পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাভুক্ত এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, বনজ সম্পদ সংরক্ষণ, চোরাচালান ও মৎস্য সম্পদ নিয়ন্ত্রণের পাশাপাশি অবৈধ অনুপ্রবেশ রোধে অত্র জোন কর্তৃক টহল জোরদার করা হয়েছে এবং নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews