1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
October 18, 2021, 2:06 am
Title :
ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ইমাদুল হোসেনের মনোনয়নপত্র জমা ইউপি নির্বাচন: শেষ দিনে উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান ও ইউপি সদস্য প্রার্থীরা কলারোয়ায় ক্ষুদ্র উদ্যোক্তা উন্নয়নে নারীদের দর্জি প্রশিক্ষণ কর্মশালা দেবহাটায় মুক্তিযোদ্ধা খতিব উদ্দীনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন দেবহাটায় ওয়ারেন্টভুক্ত আসামী ও কপোত কপোতিসহ গ্রেফতার-৬ কালিগঞ্জে কৃষ্ণনগর ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতীক পেলেন সাফিয়া সাতক্ষীরাতে সকল প্রকার উসকানি, সাম্প্রদায়ীকতা ও ধর্মীয় আঘাতের প্রতিবাদে সংক্ষুব্ধ নাগরিক সমাজের মানববন্ধন ও প্রতিবাদ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষ্যে প্রতিযোগিতা আগামীকাল শেখ রাসেল দিবস নৌকা বিজয়ের লক্ষে চেয়ারম্যান পদপ্রার্থী আসাদুজ্জামান অছলের নির্বাচনী পথসভা

খানবাহাদুর আহছানউল্লা’র মাজার জিয়ারতের মধ্য দিয়ে সাহেব আলীর নির্বাচনী প্রচারণা শুরু

  • আপডেট সময় Thursday, September 23, 2021

দেবহাটা প্রতিনিধি : উনবিংশ শতাব্দীর অন্যতম শ্রেষ্ঠ মনীষী, শিক্ষাবিদ, শিক্ষা সংষ্কারক ও উপমহাদেশের প্রখ্যাত ওলি কুতুবুল আকতাব গাওছে জামান আরেফ বিল্লাহ শাহ ছুফি আলহাজ্ব হজরত খানবাহাদুর আহছানউল্লা (রহ:)-এর মাজার জিয়ারতের মধ্য দিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু করলেন নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী আলমগীর হোসেন সাহেব আলী।

বৃহষ্পতিবার সকাল ৮টায় গাজীরহাটস্থ ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় থেকে বিভিন্ন ওয়ার্ড ও পাড়া-মহল্লার তিন শতাধিক বয়োজ্যেষ্ঠ মুরব্বীদের নিয়ে মোটর শোভাযাত্রা করে নলতা পাক রওজা শরীফে পৌঁছান তিনি।

এরপর পর্যায়ক্রমে হজরত খানবাহাদুর আহছানউল্লা (রহ:)’র মাজার জিয়ারত, রওজা শরীফের খাদেম প্রয়াত আনছার আলী ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপির সহধর্মীনি মরহুমা ইলা হকের কবর জিয়ারত করেন তিনি। পাশাপাশি রওজা শরীফের বর্তমান খাদেম সাহেবের কাছ থেকেও দোয়া নেন আলমগীর হোসেন সাহেব আলী।

মাজার জিয়ারতসহ অন্যান্য দোয়া অনুষ্ঠান গুলো পরিচালনা করেন নলতা শাহী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. আবু সাইদ ও হাফেজ মো. রুহুল কুদ্দুস।

এসময় নওয়াপাড়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ মুলদল ও অন্যান্য সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী এবং তিন শতাধিক বয়োজ্যেষ্ঠ মুরব্বীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews