1. altafbabu1@gmail.com : news :
  2. altafbabu1@gmail.com : Satkhira Times : Satkhira Times
September 20, 2021, 12:43 pm
Title :
রাজনীতির অতিথি পাখিদেরকে ভোট না দিয়ে ত্যাগী নেতাদেরকে ভোট দেয়ার আহ্বান তথ্য ও সম্প্রচারমন্ত্রীর সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির জরুরি সভা : দেবহাটা উপজেলা ভূমিহীন সমিতির কমিটি বিলুপ্তি সাতক্ষীরা জেলা ছাত্র মৈত্রীর উদ্যোগে শহীদ রিমু’র ২৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত কলারোয়া উপজেলায় ১০ ইউপি নির্বাচনে ৯১টি কেন্দ্রই গুরুত্বপূর্ণ ! মুক্তিযোদ্ধারা চিরঞ্জীব হয়ে থাকবে-মেয়র দৃষ্টিপাত সম্পাদকের স্ত্রীর মৃত্যুতে দেবহাটা প্রেসক্লাবের শোক দেবহাটা ইজিবাইক মালিক ও চালক সমিতির শুভেচ্ছা বিনিময় কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা বিষয়ক ব্রিফিং ও নির্বাচনী সামগ্রী প্রদান খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত রাত পেরুলেই সাতক্ষীরার তালা ও কলারোয়ায় ইউপি নির্বাচন : ভোট হবে উৎসবমুখর

খুলনায় নারী উদ্যোক্তা ও কর্মীদের জন্য টেকসই সেবা প্রদান বিষয়ক সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় Monday, September 6, 2021
খুলনা, ২২ ভাদ্র (০৬ সেপ্টেম্বর): নারীদের পিছনে ফেলে দেশের সামগ্রিক উন্নয়ণ সম্ভব নয়। পুরুষের পাশাপাশি তাঁদের দক্ষ জনশক্তিতে রূপান্তর করতে পারলে দেশ আরও সামনে এগিয়ে যাবে। আত্মকর্মসংস্থানে নারীদের প্রযুক্তি শিক্ষায় শিক্ষিত হতে হবে। নারীর ক্ষমতায়ন ও জেন্ডার সমতা নিশ্চিতকরণে দরকার দৃষ্টিভঙ্গির পরিবর্তন। কর্মক্ষেত্রে নারীবান্ধব পরিবেশ টেকসই উন্নয়নে অবদান রাখবে।
আজ (সোমবার) খুলনায় নারী উদ্যোক্তা ও কর্মীদের জন্য টেকসই সেবা প্রদান বিষয়ক সভায় অতিথিরা এসব কথা বলেন। বেসরকারি উন্নয়ন সংস্থা (উইএসএমএস) প্রকল্প নগরীর একটি হোটেলে এ সভা আয়োজন করে।
সভায় অতিথি হিসেবে খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার জিনাত আরা আহমেদ, সমবায় ইনস্টিটিউটের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম, সমাজসেবা দপ্তরের সহকারী পরিচালক মোঃ আয়নাল হক প্রমুখ বক্তৃতা করেন। প্রবন্ধ উপস্থাপন করেন উইএসএমএসের সাদিয়া তাসনিম।
উল্লেখ্য এই প্রকল্পটি খুলনা বিভাগের খুলনা, যশোর ও কুষ্টিয়া জেলায় চালু রয়েছে। প্রকল্পটির মেয়াদ জুলাই ২০১৬ থেকে ৩০ ডিসেম্বর ২০২১ সাল পর্যন্ত। এর উদ্দেশ্য নারী উদ্যোক্তাদের অর্থনৈতিক ক্ষমতায়নে সামাজিক ও পারিবারিক বাধা চিহ্নিতকরণ এবং উত্তরণে সহায়তা করা।
সভায় সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, নারী উদ্যোক্তা ও সংগঠনের কর্মীরা অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 satkhiratimes24.com
Theme Customized By BreakingNews